জৈন্তাপুরে হেমু তিনপাড়া হতে হাউদপাড়া রাস্তার কাজ পরিদর্শন

8 mins read

মাননীয় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদের বরাদ্ধে চলমান হেমু তিনপাড়া হতে হাইদপাড়া পর্যন্ত রাস্তার কাজ পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ।
জৈন্তাপুর উপজেলার জনবহুল এলাকার যোগাযোগের অন্যমত রাস্তা হেমু তিনপাড়া হইতে হাউদপাড়া পর্যন্ত রাস্তার পরিস্থিতি নাজুক হয়ে পড়ায় যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে স্থানীয় সংসদ সদস্য প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এম.পির ৫৯ লক্ষ ২ হাজার ২ শত ৫৫ টাকা ব্যায়ে এইচবিবি প্রকল্পের আওতায় ১ কিলোমিটার রাস্তার কাজ শুরু হয়।
২৮ মার্চ সোমবার সকাল সাড়ে ১০ টায় রাস্তার কাজ পরিদর্শন করে জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল আহমদ। ৫নং ফতেপুর ইউপি চেয়ারম্যান মো. রফিক আহমদ, উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা মো. সালাহ উদ্দিন, টিকাদারী প্রতিষ্ঠানের সদস্য মো. জাকারিয়া প্রমুখ।
উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ বলেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী সিলেটে ৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ তার সংসদীয় এলাকায় শিক্ষা যোগাযোগ খাতে বিল্পবিক উন্নয়ন করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় হেমুতিনপাড়া হতে হাউদপাড়া রাস্তার উন্নয়ন কার্যক্রম চলমান। মন্ত্রী মহোদয়ের নির্দেশে সরজমিনে রাস্তাটির উন্নয়ন কাজের গুনগত মান সটিকতা যাচাই করতে রাস্তাটি পরিদর্শন করছি।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version