//

জৈন্তাপুরে ৩৫টি পাওয়ারজেল ও ৩৫টি ডেটোনেটর ধ্বংস করল, ১৭ পদাতিক ডিভিশনের বোমা বিষ্ফোরক দল ও পুলিশ

10 mins read

জৈন্তাপুরে ৩৫টি পাওয়ারজেল ও ৩৫টি ডেটোনেটর ধ্বংস করল, ১৭ পদাতিক ডিভিশনের বোমা বিষ্ফোরক দল ও পুলিশ

সিলেটের জৈন্তাপুরে ১৭ পদাতিক ডিভিশনের বোমা বিষ্ফোকর দল ও পুলিশের একটি টিম ৩৫টি পাওয়ার জেল ও ৩৫টি ইলেকট্রনিক ডেটোনেটর আদালতের নির্দেশে ধ্বংস করে।

৪ আগষ্ট দুপুর ১টায় ১৭ পদাতিক ডিভিশন সিলেট সেনানীবাসের ক্যাপ্টেন আবিদ, ক্যাপ্টেন সাদমান, জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ, উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শফিকুর রহমান ও পুলিশ ও সেনাবাহিনীর সদস্যদের উপস্থিতিতে সিলেট-তামাবিল মহাসড়কের কাটাগং এলাকার সিদ্দিক মিয়ার মালিকানাধীন ভ‚মি উপর ৩৫টি পাওয়ার জেল ও ৩৫টি ডেটোনেটর আদালতের নির্দেশে ধ্বংস করা হয়।

পুলিশ ও সেনাবাহিনী সূত্রে জানান, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯, গত ৬ জুন জৈন্তাপুর উপজেলার চারিকাটা ইউনিয়নের ভিত্রিখেল পূর্ব মনতৈল গ্রামের জামে মসজিদের নিকট হতে নাশকতা সৃষ্টির লক্ষ্য বাংলাদেশে নিয়ে আশা ভারতের তৈরী শক্তিশালী ৩৫টি পাওয়ার জেল ও ৩৫টি ইলেকট্রনিক ডেটোনেটর উদ্ধার করা হয়। পরবর্তীতে র‌্যাব-৯ বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় মামলা দায়ের করে এবং উদ্ধারকৃত আলামত গুলো পুলিশের নিকট হস্তান্তর করে। চারিকাটা ইউনিয়নের বালিদাঁড়া গ্রামের ফজর আলীর ছেলে লোকমান আহমদ(২৪) মামলা দায়ের করে মামলা নং ৫, তারিখ: ০৬-০৬-২০২২।

এবিষয়ে সিলেট ক্যান্টনমেন্টের বোমা বিষ্ফোরক দলের ক্যাপ্টেন আবিদ ও ক্যাপ্টেন সাদমান, জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, আদালতের নির্দেশে পুলিশের উপস্থিতিতে সেনাবাহিনীর বোমা বিষ্ফোরক দলের সদস্যরা জব্দকৃত ভারতের তৈরী পাওয়ার জেল ও ইলেকট্রনিক্স ডেটোনেটর গুলো ধ্বংস করেন।

Leave a Reply

Your email address will not be published.

x