নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
জৈন্তাপুরে ৬ ইউনিয়ন ছাত্র দলের আংশিক পূর্নাঙ্গ কমিটি গঠন

জৈন্তাপুরে ৬ ইউনিয়ন ছাত্র দলের আংশিক পূর্নাঙ্গ কমিটি গঠন


সিলেটের জৈন্তাপুর উপজেলা ছাত্রদলের কার্যক্রম গতিশীল করতে জৈন্তাপুর উপজেলার ৬টি ইউনিয়ন ছাত্রদলের আংশিক পূর্ণাঙ্ক কমিটি ঘোষনা দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল জৈন্তাপুর উপজেলা শাখা।
২৭ জানুয়ারী বৃহস্পতিবার বেলা ২টায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল জৈন্তাপুর উপজেলা শাখার আহবায়ক বদরুল আলম শাওন ও সদস্য সচিব সোহেল আহমদ রিমন স্বাক্ষরীত কমিটি গুলো আনুষ্ঠানিক ভাবে ঘোষনা করা হয়। কমিটি গুলো হল- ছয়ফুল আলম কে সভাপতি এবং গোলাজার হোসেন ফারহান কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩২ সদস্য বিশিষ্ট ১নম্বর নিজপাট ইউনিয়ন ছাত্রদলের আংশিক পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। ইব্রাহিম আলী সাজু কে সভাপতি এবং জাহাঙ্গীর আলম জাবেদ কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২৪ সদস্য বিশিষ্ট ২নম্বর জৈন্তাপুর ইউনিয়ন ছাত্রদলের আংশিক পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। আনোয়ার হোসেন কে সভাপতি এবং জুয়েল আহমদ কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৮ সদস্য বিশিষ্ট ৩নম্বার চারিকাটা ইউনিয়ন ছাত্রদলের আংশিক পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। মারুফ আহমদ শাকিল কে সভাপতি এবং মারুফ হোসেন তারেক কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৪০ সদস্য বিশিষ্ট ৪নম্বর দরবস্ত ইউনিয়ন ছাত্রদলের আংশিক পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। সুয়েব আহমদ কে সভাপতি এবং জামাল আহমদ সবুজ কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩০ সদস্য বিশিষ্ট ৫নম্বর ফতেহপুর ইউনিয়ন ছাত্রদলের আংশিক পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। সালেহ আহমদ সুমেল কে সভাপতি এবং মো. রিমন আহমদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২৫ সদস্য বিশিষ্ট ৬নম্বর চিকনাগুল ইউনিয়ন ছাত্র দলের আংশিক পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। উপজেলা ছাত্রদলের আহবায়ক বদরুল আলম শাওন ও সদস্য সচিব সোহেল আহমদ রিমন জানান, দ্রæত সময়ের মধ্যে সিলেট জেলা ছাত্রদলের উপস্থিতিতে কাউন্সিলের মাধ্যমে জৈন্তাপুর উপজেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version