/

জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগ নেতা ফয়েজ আহমদ বাবরের ২য় মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

8 mins read

জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক ফয়েজ আহমদ বাবর এর ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে ফয়েজ আহমদ বাবর স্মৃতি পরিষদের উদ্যেগে ৬ আগষ্ট শনিবার সকাল ১১টায় জৈন্তাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে নিজপাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান বাবুলের সভাপতিত্বে আলোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে স্মৃতিচারণ মূলক বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ। বিশেষ আলোচক হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী, উপজেলা আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক হাসিনুল হক হুসনু, উপজেলা কৃষকলীগের আহবায়ক আব্দুল মন্নান। এছাড়া উপস্থিত ছিলেন সিরাজুল ইসলাম, মো. হানিফ, কয়েছ আহমদ, সুহেল রানা, সায়েম আহমদ, কয়ছর আহমদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. কুতুব উদ্দিন, মাসুদ আহমদ, কুতুব উদ্দিন, হাবিবুর রহমান সহ উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগী অংগ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলে।

আলোচনা সভায় জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক ফয়েজ আহমদ বাবর এর কর্মময় জীবনী নিয়ে আলোচনা হয়। পরে মিলাদ মাহফিলে বাবরের রুহের মাগফিরাত কামনা করে দেশ ও জাতীর কল্যান কামনা করে বিষেশ মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

x