জৈন্তাপুর উপজেলা ছাত্রদলের নেতা বিভিন্ন মামলার আসামী শাহীন আলম গ্রেফতার

8 mins read

জৈন্তাপুর উপজেলা ছাত্রদলের নেতা বিভিন্ন মামলার আসামী শাহীন আলম গ্রেফতার।

সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর বাজারে মারামারি, দোকান ভাংচুর ও অগ্নিসংযোগ ও পুলিশের উপর হামলার ঘটনায় ৪টি মামলার এজাহার ভ‚ক্ত উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক শাহীন আলমকে সিলেট শহর হতে আটক করছে জৈন্তাপুর থানা পুলিশ ও কোতোয়ালী থানা পুলিশের বিশেষ টিম।

পুলিশ সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিত্বে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ও কোতোয়ালী থানা পুলিশের বিশেষ টিম সিলেটের কোর্ট পয়েন্ট এলাকায় ৩০ জুলাই শনিবার বিকাল ৪টায় অভিযান পরিচালনা করে। এসময় জৈন্তাপুর থানার হরিপুর বাজারের মারামারি, দোকান ভাংচুর, অগ্নিসংযোগ ও সরকারি কাজে দায়িত্ব পালনকারী পুলিশের উপর হামলার ঘটনায় পৃথক পৃথক ভাবে দায়ের করা ৪টি মামলার এজাহার ভ‚ক্ত আসামী জৈন্তাপুর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক উপরশ্যামপুর হাওরের বাড়ীর নাজমুল ইসলামের ছেলে শাহীন আলম (৩৩) কে গ্রেফতার করা হয়। ৩১ জুলাই রবিবার সকাল ১১টায় শাহীন আলমকে পুলিশ এসল্ট মামলা সহ ৪টি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমদ বলেন, শাহীন আলমের বিরুদ্ধে পুলিশ এসল্ট মামলা সহ ৪টি মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান পরিচালনা করে শাহীনকে গ্রেফতার করা হযেছে। আজ রবিবার ৪টি মামলায় আটক দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x