//

জৈন্তাপুর মডেল থানায় স্থায়ী মুক্তিযোদ্ধা আসন স্থাপন

8 mins read


জাতীর শ্রেষ্ট সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে সিলেটের অন্যান্য থানার মতো জৈন্তাপুর মডেল থানায় স্থায়ী আসন স্থাপন করা হয়।


৩ জানুয়ারী সোমবার সকাল ১০টায় সিলেটের মাননীয় পুলিশ সুপার ফরিদ উদ্দিন বিপিএম এর নির্দেশে সিলেট জেলার অন্যান্য থানার মতো জৈন্তাপুর মডেল থানার স্থায়ী ভাবে মহান মুক্তিযোদ্ধোর সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধাদের স্থায়ী ভাবে বসার জন্য ভারপ্রাপ্ত কর্মকর্তার কার্যালয়ে একটি “বীর চেয়ার” স্থাপন করা হয়। চোয়ার স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ, জৈন্তাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার যাদবময় বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, উপ-পুলিশ পরিদর্শক কাজী শাহেদ আহমদ, মুক্তিযোদ্ধা সংসদের অন্যান্য মুক্তিযোদ্ধারা সদস্য সহ থানা পুলিশের কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

ভারপ্রাপ্ত কমান্ডার যাদবময় বিশ্বাস বলেন, মান্যবর সিলেট জেলার পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধাদের জন্য প্রতিটি থানায় একটি করে স্থায়ী আসন স্থাপন করে যে সম্মান দিয়েছেন তা অকল্পনীয়। আমরা পুলিশ সুপার সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, মুক্তিযোদ্ধোর সূর্য সন্তানদের সম্মানে স্যারের নির্দেশনায় আমার কার্যালয়ে স্থায়ী আসন স্থাপন করার সুযোগ পাওয়ায় আমি সহ আমার থানার সকল অফিসারগণ গর্বিত হতে পেরেছি।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version