নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
শিরোনাম :
নবীগঞ্জে ইয়াবা মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি সোহাগকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ স্ট্যাটাস দিয়ে প্রমাণ দিতে হলো, আমি বেঁচে আছি : হানিফ সংকেত ধর্মপাশায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ সহকারী শিক্ষকের বিরুদ্ধে ওসমানীনগরে শাহীন ডাকাত গ্রেফতার টাঙ্গাইলের সখিপুর আসামী গ্রেফতারও ভিকটিম উদ্ধার করল পুলিশ জৈন্তাপুরে নদী ভাঙ্গনের কবলে কয়েকটি গ্রামের বাসিন্ধা চিকনাগুলের বানবাসি মানুষের মধ্যে উপজেলা চেয়ারম্যানের ত্রাণ বিতরণ হানিফ সংকেতের মৃত্যুর গুজব রাজনগরে জনশুমারি বিষয়ক অবহিতকরণ সভা শাবিপ্রবিতে স্পিকার্স ক্লাবের আয়োজনে ক্যারিয়ার বিষয়ক সেমিনার
জৈন্তাপুর যুবলীগের যুগ্ম আহবায়ক’র উপর মিথ্যা মামলা’র নিন্দা 

জৈন্তাপুর যুবলীগের যুগ্ম আহবায়ক’র উপর মিথ্যা মামলা’র নিন্দা 

সিলেটের জেলার অর্ন্তগত জৈন্তাপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক, জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শাহিনুর রহমান এর উপর বিজিবি কর্তৃক দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিসহ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জৈন্তাপুর উপজেলা আওয়ামী যুবলীগ।

উল্লেখ্যঃ জৈন্তাপুর উপজেলা অর্ন্তগত শ্রীপুর পাথর কোয়ারী থেকে বেশ কিছু দিন যাবত একটি পাথর খেকু চক্র কপিতয় ব্যক্তির যোগ সাজেসে পাথর উত্তোলন ও সরবরাহ করে আসছে।

এনিয়ে গত ১৮ এপ্রিল সোমবার বেলা সাড়ে ১২টায় আসামপাড়া, আর্দশ গ্রাম সংলগ্ন নদীর পাড়ে বিজিবি সদস্যদের সাথে পাথর খেকু চক্রের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় শ্রীপুর বিজিবি ক্যাম্পের ১জন সদস্য আহত হন। এই ঘটনাকে কেন্দ্র করে সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে পাথর খেকুচক্র। পরবর্তীতে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদ, নির্বাহী কর্মকর্তা আল-বশিরুল ইসলাম ও বিজিবির কমান্ডিং অফিসারের মধ্যস্থতায় রাস্তার অবরোধ প্রত্যাহার করা হয়।

এ ঘটনায় পরবর্তীতে বিজিবি শ্রীপুর ক্যাম্পের নায়েক (৬৮৩৫৬) সোহেল রানা বাদী হয়ে জৈন্তাপুর উপজেলার অর্ন্তগত কেন্দ্রী গ্রামের বাসিন্ধা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান এখলাছুর রহমানের ছেলে জৈন্তাপুর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক শাহিনুর রাহমানকে প্রধান আসামী করে ৫৩ জনের নাম উল্লেখ করে জৈন্তাপুর থানায় মামলা দায়ের করে। মামলা নং-১৭/৬৭, তারিখ ১৯-০৪-২০২২।

আমরা স্থানীয় ভাবে ঘটনার প্রতক্ষদর্শী সূত্রে এবং বিভিন্ন মিডিয়া কর্মীদের মাধ্যমে জানতে পারলাম যে, উল্লেখিত ঘটনার সময় কিংবা ঐদিন আমাদের সহযোদ্ধা জৈন্তাপুর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক শাহিনুর রহমান আসামপাড়া এলাকায় তার অবস্থান নেই এবং ঘটনার সাথে কোন ভাবেই জড়িত নহে৷

কিন্তু বিগত দিনে বিজিবি শ্রীপুর কোয়ারী হতে পাথর উত্তোলন সহায়তাকারী তথা কতিত সোর্স ধারা মোটা অংকের উৎকোচ আদায় করতেন। সেই সকল সোর্সদের ধারা প্রভাবিত হয়ে কুচক্রি পাথর খেকু মহলের ইশারায় ও সরবরাহকৃত নাম নিয়ে আমাদের সহযোদ্ধা মুজিব আর্দের সৈনিক শাহিনুর রহমান এর নাম জড়িয়ে রাষ্ট্রিয় একটি দায়িত্বশীল বাহিনী কর্তৃক এমন মিথ্যা বানোয়াট সাজানো ভিত্তিহীন মামলা খুবই দুঃখজনক।

আমরা জৈন্তাপুর উপজেলা আওয়ামী যুবলীগ এ ঘটনার তীব্র নিন্ধা ও প্রতিবাদ জানাই, অনতি বিলম্বে শাহিনুর রহমান এর উপর দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানাচ্ছি । পাশাপাশি পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানাচ্ছি সরজমিনে তদন্ত করে প্রকৃত দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হউক।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version