নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
ঢাবির ভর্তি পরীক্ষায় শাবিপ্রবিতে অংশ নিচ্ছেন ৫ হাজার শিক্ষার্থী

ঢাবির ভর্তি পরীক্ষায় শাবিপ্রবিতে অংশ নিচ্ছেন ৫ হাজার শিক্ষার্থী

শুক্রবার (৩ জুন) ‘গ’ ইউনিটের পরীক্ষা শুরু দিয়ে শুরু হচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২১-২২ সেশনে স্নাতক প্রথম বষের্র ভর্তি পরীক্ষা। এরই অংশ হিসেবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ক্যাম্পাসে ৪টি কেন্দ্রে অনুষ্ঠিত হবে এ পরীক্ষা। এতে ৩১৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবেন। মোট ৫ ইউনিট মিলিয়ে ৫ হাজার ৩৯৫ জন শিক্ষার্থী শাবিপ্রবির ক্যাম্পাসে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

বৃহস্পতিবার (২ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন শাবিপ্রবি কেন্দ্রের সমন্বয়ক অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার ।

তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সবধরনের নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হচ্ছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা এই পরীক্ষা সম্পন্ন করতে সহযোগিতা করবেন। ভর্তি পরীক্ষায় ডিজিটাল জালিয়াতি ঠেকাতে আমরা সর্তক আছি।

গত বছর করোনার প্রাদুর্ভাবের ফলে রাজধানীর বাইরে দেশের ৭টি বিভাগীয় শহরে পাবলিক বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস গুলোতে ঢাবির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ ধারাবাহিকতায় এবছরও শাবিপ্রবির ক্যাম্পাসে অনুষ্ঠিত হচ্ছে এ ভর্তি পরীক্ষা।

এছাড়া আগামী শনিবার (৪ জুন) খ-ইউনিটে ৯৩৮ জন, শুক্রবার (১০ জুন) ক-ইউনিটে ২হাজার ৮৯৬ জন, শনিবার (১১ জুন) ঘ ইউনিটে ১ হাজার ১৬৭ জন এবং শুক্রবার (১৭ জুন) চ-ইউনিটে ৭৫ জন মিলিয়ে মোট ৫ হাজার ৩৯৫ জন শিক্ষার্থী শাবিপ্রবির ক্যাম্পাসে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version