নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
তাহিরপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন

তাহিরপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন

সুনামগঞ্জের তাহিরপুরে নানা আয়োজরে মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সামাজিক-রাজনৈতিক, ধর্মীয়-সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষাপ্রতিষ্টান সমূহ নানা কর্মসূচি গ্রহণ করে।

শনিবার(২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, থানা পুলিশ, ফায়ার সার্ভিস, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিন সংগঠন, তাহিরপুর হিফজুল উলুম আলিম মাদ্রাসাসহ সরকারি বেসরকারি বিভিন্ন শিক্ষাপ্রতিষ্টান প্রতিষ্টানগুলো।

পরে সকাল সাড়ে ৮টায় উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে থানা পুলিশ, ফায়ারসার্ভিস ও আনসার বাহিনী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। এর আগে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

এদিকে সকাল সাড়ে ১১টায় উপজেলা গণমিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবির এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, থানা অফিসার ইনচার্জ আব্দুল লতিফ তরফদার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবুল হোসেন খান, সাধারন সম্পাদক অমল কান্তি কর, উপদেষ্টা আব্দুছ ছোবাহান আখঞ্জি, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, আব্দুস সাহিদ প্রমূখ।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version