নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
দক্ষিণ সুরমার সেই তিতাস হোটেলে ফের অসামাজিক কার্যকলাপ, ৯ নারী-পুরুষ গ্রেফতার

দক্ষিণ সুরমার সেই তিতাস হোটেলে ফের অসামাজিক কার্যকলাপ, ৯ নারী-পুরুষ গ্রেফতার

সিলেটের দক্ষিণ সুরমার কদমতলী এলাকার আলোচিত সেই তিতাস আবাসিক হোটেল থেকে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ৬ নারী ও ৩ পুরুষকে গ্রেফতার করেছে পুলিশ।
রবিবার (৮ মে) বিকাল ৪টার দিকে দক্ষিণ সুরমা থানাপুলিশ অভিযান চালিয়ে ওই হোটেলের ২য় তলার বিভিন্ন কক্ষ থেকে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় এ ৯ জনকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলেন- সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানার উস্তিংগেরগাও-এর মৃত সাইদুর রহমানের ছেলে মোজাম্মেল হক (২২), সিলেটের জৈন্তাপুর থানার সরখাল গ্রামের রমজান আলীর ছেলে মো. আব্দুল করিম (২৮), সুনামগঞ্জের দিরাই থানার উদ্দুলপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে সোহেল (২৮), কুমিল্লা জেলার কোতয়ালি থানার মঙ্গলটুলী গ্রামর কাজী আলমগীরের মেয়ে নিহার আক্তার (২১), সুনামগঞ্জ জেলার সদর থানার পশ্চিম ফেনারবাগ গ্রামের বাবুল মিয়ার মেয়ে রিমা (১৯), বাগেরহাট জেলার ফকিরহাট থানার মানষা গ্রামের কালীদাস মজুমদারের মেয়ে শ্রীমতি মনি (২৬), খুলনা জেলার দিঘলিয়া থানার জুংগসিয়া গ্রামের ওয়াহেদুজ্জামানের মেয়ে আখি (২৪), চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার আলগীবাজার গ্রামের মতিয়ার রহমানের মেয়ে শান্তা (২৫), ও নোয়াখালী জেলার সুধারাম থানার গাজীরখেওয়া গ্রামের নুর নবীর মেয়ে নীলা (১৯)।
তাদেরকে সোমবার (৯ মে) আদালতে প্রেরণ করা হবে বলে সিলেটভিউ-কে জানিয়েছেন দক্ষিণ সুরমা থানার ওসি (তদন্ত) সুমন কুমার চৌধুরী।
উল্লেখ্য, দক্ষিণ সুরমার কদমতলি এলাকার তিতাস আবাসিক হোটেল যেন এক পতিতাপল্লি। কিছুদিন পরপরই এ হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় নারী-পুরুষদের গ্রেফতার করে পুলিশ।
গত বছরের ২৭ আগস্ট তিতাস আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের দায়ে ৫ পুরুষ ও ২ নারীকে গ্রেফতারে করে পুলিশ। ওই দিন হোটেলটির ২য় তলার দুটি কক্ষ থেকে এই ৭ জনকে গ্রেফতার করা হয়।
এর আগে গত বছরের ১৫ জানুয়ারি এ হোটেলে অভিযান চালিয়ে ৫ তরুণী ও ৯ যুবকসহ মোট ১৪ জনকে আটক করে দক্ষিণ সুরমা থানাপুলিশ।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version