নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
দিরাইয়ে বাঁধ ভেঙে টাংনির হাওরে ঢুকছে পানি

দিরাইয়ে বাঁধ ভেঙে টাংনির হাওরে ঢুকছে পানি

সুনামগঞ্জের দিরাই উপজেলা টাংনির হাওরে বাঁধ ভেঙ্গে ঢুকছে পানি। ভাঙ্গা বাঁধ মেরামতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্থানীয় ইউপি চেয়ারম্যান হাওর পাড়ের কৃষকদের নিয়ে আপ্রাণ প্রচেষ্টা করে যাচ্ছেন।

বুধবার বিকেল ৪টার দিকে টাংনির হাওর উপ প্রকল্পের ৩১ নং পিআইসির জারলিয়া নদীর খেয়াঘাট এলাকায় বাধের কিছু অংশ পানির চাপে ভেঙে যায়। পার্শ্ববর্তী কৃষকরা ভাঙ্গা মেরামতে সাথে সাথে নেমে পড়েন, খবর পোয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কাবিটা বাস্তবায়ন প্রকল্প সভাপতি মাহমুদুর রহমান মামুন ও পাউবো কর্মকর্তা মোনায়েম হোসেন বাধ রক্ষায় চেষ্টা চালান।

৩১ নং পিআইসি সভাপতি সৈয়দ আলী হোসেন। কুলঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান মোঃ একরার হোসেন জানান,আমরা বাঁধ এলাকায় রয়েছি স্হানীদের স্বেচ্ছাশ্রমে বাঁধ আটকানোর চেষ্টা অব্যাহত রয়েছে। ইতিমধ্যে কয়েক হাজার বাঁশ-বল্লী গাড়া হয়েছে,চার-পাচশো মণি নৌকা বান্দে ফালানো হবে। বাকিটা আল্লাহ ভরসা। উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নাহিদ আহমদ জানান টাংনির হাওরে প্রায় ৫০০ হেক্টর ধানি জমি রয়েছে।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version