//

ধর্মপাশায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ২০জন দুস্থ নারী পেলেন নতুন শাড়ী

9 mins read

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের সাদীপুর, ইসলামপুর ও সরস্বতীপুর গ্রামের ২০জন দুস্থ নারীকে একটি করে নতুন শাড়ী উপহার দেওয়া হয়েছে। ওই ওয়ার্ডের ইউপি সদস্য মো. মুক্তার হোসেন।

রোববার (০১মে) দুপুর সাড়ে ১২টা থেকে বিকেল সাড়ে তিনটা পর্যন্ত তিনি নিজে দুস্থ নারীদের বাড়ি বাড়ি গিয়ে এই শাড়ী পৌঁছে দেন। ওই ইউপি সদস্য সরকারি অংশ থেকে প্রাপ্ত তাঁর সম্মানী ভাতার টাকা দিয়ে এসব শাড়ী ক্রয় করেন। ব্যতিক্রমী এই কাজটি করায় নানা শ্রেণি পেশার মানুষজনদের মধ্যে আলোচনা সমালোচনার ঝড় বইছে।

নতুন শাড়ী পাওয়া সরস্বতীপুর গ্রামের বাসিন্দা দুস্থ গুলবাহার (৭০) বলেন, নিজের কুনু পোলাপান নাই । স্বামীও মারা গ্যাছে মেলা বছর অইছে। নতুন শাড়ী কিনার খেমতা নাই। মেম্মর সাবের কাছ থাইক্যা শাড়ীডা ফাইয়া মনডা খুশিত বইরা গেছে।

জয়শ্রী ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. মুক্তার হোসেন বলেন, পাঁচ বছরের জন্য ওয়ার্ডের জনগণ আমাকে ভোট দিয়ে ইউপি সদস্য হিসেবে নির্বাচিত করেছেন। পাঁচ বছরে আমি ইউনিয়ন পরিষদের সরকারি ও বেসরকারি অংশ থেকে যত টাকা সম্মানী ভাতা হিসেবে পাব এর পুরো টাকাই জনগণের কল্যাণে ব্যয় করব।

জয়শ্রী ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী বলেন, শিক্ষিত ও সচেতন জনপ্রতিনিধি নির্বাচিত করা হলে এলাকার সার্বিক ক্ষেত্রে উন্নয়ন সাধিত হয়। ইউপি সদস্য মুক্তার হোসেন কাজের মাধ্যমে তা প্রমাণ করেছেন। আমি ইউপি সদস্যের সার্বিক সফলতা কামনা করছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মুনতাসির হাসান বলেন, ইউপি সদস্যের কাজটি সত্যিই প্রশংসনীয়। সমাজ ও দেশবাসীর কাছে উজ্জ্বল ‍দৃষ্টান্ত হয়ে থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version