নবীগঞ্জে ডুবাই প্রবাসীর স্ত্রী ৩ সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

8 mins read

নবীগঞ্জ পৌর এলাকার মায়ানগর গ্রাম থেকে ডুবাই প্রবাসীর স্ত্রী ৩ সন্তানের জননী কবিরুন বেগম (৪০) নামের এক মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

রবিবার (২৭ মার্চ) বিকেলে মায়ানগর মহিলার বাবার বসতবাড়ী থেকে ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানাযায়, কবিরুন বেগমের স্বামী নবীগঞ্জ পৌর এলাকার আনমনু গ্রামের মৃত মাতাব উল্লাহর ডুবাই প্রবাসী শাহ আলমের বিগত ৪ বৎসর যাবৎ ছেলে সন্তানসহ স্ত্রীর সাথে কোন যোগাযোগ নেই। যোগাযোগ না থাকার কারনে বাবার বাড়িতে ৩ সন্তানসহ মানবতার জীবন যাপন করে আসছিলেন কবিরুন বেগম।

কবিরুন বেগম নবীগঞ্জ পৌর এলাকার মায়ানগর গ্রামের মস্টব আলীর মেয়ে। দরিদ্র পরিবারের ভরণপোষণের ব্যর্থতায় পিতা মস্টব আলী দীর্ঘ দিন যাবৎ পরিবারের সাথে সম্পর্ক না থাকায় জীবিকা নির্বাহের জন্য কবিরুন বেগমের মাতা আরিজা বেগম ভিক্ষাবৃত্তি করে কোন রকম সংসার চালিয়ে আসছিলেন।

প্রতিদিনের ন্যায় কবিরুনের মাতা ভিক্ষা করে বাড়ি ফিরে এসে দেখেন বসত ঘরের বাশের তীরের সাথে মেয়ের লাশ ঝুলে আছে। সাথে সাথে নবীগঞ্জ থানা পুলিশকে অবগত করলে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদের নির্দেশনায় এস আই অঞ্জন কুমার দেবের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে নবীগঞ্জ থানায় নিয়ে আসেন। পরিবারের লোকজনের দাবী ৩ সন্তানের জননী মানসিক ভারসাম্যহীন ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version