নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
নিজপাট ইউপি’র নির্বাচন জামানত হারালেন ৩০প্রার্থী

নিজপাট ইউপি’র নির্বাচন জামানত হারালেন ৩০প্রার্থী


৭ম ধাপে সিলেট জেলার একমাত্র ইউপি নির্বাচন জৈন্তাপুরের নিজপটে অনুষ্টিত হয় ৭ ফেব্রæয়ারী সোমবার। নির্বাচনে চেয়ারম্যান পদে ৮জন সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ জন এবং সাধারণ সদস্য পদে ৫৭ জন প্রার্থী অংশ নেন। ৯টি কেন্দ্রে ২১ হাজার ৬শত ৭৪ ভোটার মধ্যে ১৬ হাজার ২শত ২২টি ভোট দেন ভোটাররা।

প্রাপ্ত ভোট বিশ্লেষণ করে দেখায়ায় চেয়ারম্যান পদে ৮জন প্রার্থীর মধ্যে ৫জন প্রার্থীই কাংঙ্খিত ভোট না পেয়ে তাদের জামানত হারিয়েছেন। তারা হলেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মো. আব্দুল মতিন শাহিন (নৌকা) ১৭৯০ ভোট, সতন্ত্রপ্রার্থী মো. ইসলাম উদ্দিন (আনারস) ৩৮৩ ভোট, বাংলাদেশ ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশ মনোনিত (হাতপাখা) ১৬৫ ভোট, সতন্ত্রপ্রার্থী মো. জালাল উদ্দিন লিটন (অটোরিক্সা) ১৪০ ভোট এবং একাধিক বার নির্বাচনে অংশ গ্রহণকারী সতন্ত্রপ্রার্থী মো. জসিম উদ্দিন (টেলিফোন) ৫৬ ভোট পান।

সংরক্ষিত মহিলা সদস্যা পদে ৩টি ওয়ার্ডে পদে ১৩ জন প্রার্থীর মধ্যে ১ জন প্রার্থীই কাংঙ্খিত ভোট না পেয়ে জামানত হারিয়েছেন তিনি হলেন (১,২,৩) সুমি বেগম (কলম) ২৯০ ভোট পান।

এছাড়া সাধারণ সদস্য পদে ৯টি ওয়ার্ডে ৫৭ জন প্রার্থীর মধ্যে ২৪জন প্রার্থীই কাংঙ্খিত ভোট না পেয়ে তাদের জামানত হারিয়েছেন। তারা হলেন ১নং ওয়ার্ডে কাজী নুর উদ্দিন (ফুটবল) ৪০ ভোট, মো. দেলোয়ার হোসেন (আপেল) ৭৩ ভোট, মো. ফরিদ মিয়া (লাটিম) ১২১ ভোট, মো. হান্নান মিয়া (ভ্যানগাড়ী) ১২ ভোট এবং সরাফত আলী (বৈদ্যুতিক পাখা) ৫০ ভোট। ২নং ওয়ার্ডে মো. রাশেদ মিয়া (মোরগ) ৮ ভোট, মো. শফিকুল ইসলাম (ঘুড়ি) ৭১ ভোট এবং মো. শামীম আহমদ (আপেল) ১২৩ ভোট। ৩নং ওয়ার্ডে ইসলাম উদ্দিন (তালা) ৮৬ ভোট এবং সুমন মোহন ধর (ফুটবল) ১৪৪ ভোট, ৪নং ওয়ার্ডে আলতাফুর রহমান আলতা (মোরগ) ১৩৯ ভোট, মো. কবির হোসেন (ভ্যানগাড়ী) ১৩৬ ভোট, মো. রুবেল আহমদ (ফুটবল) ৮২ ভোট, সুবোধ দেব (আপেল) ৪৮ ভোট এবং সোহেল রানা (ঘুড়ি) ৭৬ ভোট, ৫নং ওয়ার্ডে মোহিত লাল দাশ বকুল (আপেল) ২৯ ভোট এবং মো. সোহেল আহমদ বাবুল (টিউবওয়েল) ৭৮ ভোট, ৬নং ওয়ার্ডে আব্দুল করিম (ফুটবল) ৪৩ ভোট এবং সাব্বির আহমদ (টিউবওয়েল) ১০৮ ভোট, ৭নং ওয়ার্ডে মো. আবুল বাশার (টিউবওয়েল) ১০০ ভোট, ৮নং ওয়ার্ডে আবুল কালাম আজাদ (তালা) ১৮৩ ভোট, ম.আ. কয়েছ (বৈদ্যুতিক পাখা) ২০৩ ভোট এবং মামুনুর রশীদ (আপেল) ১৫০ ভোট। ৯নং ওয়ার্ডে মো. আলা উদ্দিন (ফুটবল)।

উপজেলা নির্বাচন কর্মকর্তা আবুল হাসানাত বলেন, চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্যা পদে যাদের কাষ্টিং ভোটের ৮ভাগের একভাগ ভোট পায়নি তাদের জামানত বাজেয়াপ্ত হবে।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version