নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
নিজপাট ইউপি নির্বাচন : শেষ সময়ের প্রচার-প্রচারণা শীর্ষে তিন প্রার্থী

নিজপাট ইউপি নির্বাচন : শেষ সময়ের প্রচার-প্রচারণা শীর্ষে তিন প্রার্থী


৭ ফেব্রæয়ারী ৭ম ধাপে সিলেটে বিভাগের একমাত্র ইউপি নির্বাচন হচ্ছে জৈন্তাপুর উপজেলার সদরের নিজপাট ইউনিয়ন পরিষদের। নির্বাচনকে ঘিরে উপজেলা জুড়ে চলছে ব্যাপক আলোচনা সমালোচনা। বিভিন্ন ওয়ার্ড ঘুরে সাধারণ ভোটারদের সাথে কথা বলে যানা যায় প্রচার-প্রচারণার তিন প্রার্থী সবার শীর্ষে অবস্থান। উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক সতন্ত্রপ্রার্থী মো. ইন্তাজ আলী (মটর সাইকেল), সতন্ত্রপ্রার্থী মো. আব্দুল মালিক পাখি (চশমা) এবং সতন্ত্রপ্রার্থী মো. নাজিম উদ্দিন (ঘোড়া)।

সরজমিনে হেলিরাই গ্রামের সাধারন ভোটার আব্দুল মজিদ বলেন, অনেক নির্বাচন দেখেছি ভোটও দিয়েছি। নিজপাট ইউপি নির্বাচনে সতন্ত্রপ্রার্র্থীদের আলোচনায় মাঠ সরগরম হয়ে উঠেছে। বারগাতি গ্রামের আমিন আহমদ বলেন, নির্বাচনে যারা অংশ গ্রহণ করেছেন তাদের মধ্যেই সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. ইন্তাজ আলী এগিয়ে রয়েছেন। তিনি আরও বলেন আওয়ামীলীগ মনোনিত প্রার্থীর চাইতে সতন্ত্রপ্রার্থীরা এই ইউনিয়নে এগিয়ে রয়েছেন। দিগারাইল গ্রামের ফয়জুল ইসলাম, কালিঞ্জি গ্রামের তাজ উদ্দিন, নাজমুল ইসলাম, আব্দুল্লাহ মিয়া, বাইরাখেল গ্রামের হারিছ মিয়া, মজু মিয়া, কবির মিয়া, ময়না গ্রামের আব্দুল মন্নান, সারীঘাট গ্রামের সিরাজ, মন্নান, জলিল, নয়াখেল গ্রামের মন্তাজ মিয়া, আব্দুর রহিম, খালিক মিয়া, লক্ষীপ্রসাদ গ্রামের নজরুল ইসলাম, সিরাজুল ইসলাম, নাসির উদ্দিন, ময়নাহাটি গ্রামের সেলিম আহমদ, কবির মিয়া, হোসেন মিয়া, ফুলবাড়ী গ্রামের হারুন মিয়া, সহ বিভিন্ন বয়সী ভোটারা জানান, অতিথি তরুন ব্যক্তিকে নির্বাচিত করে অভিজ্ঞ মেম্বারদের অনাস্থায় চেয়ারম্যানকে ক্ষমতাচ্যুত করা হয়। কিন্তু যারা প্রার্থী হয়েছেন তাদের মধ্যে বেশির ভাগ ভোটারদের ধারনা ৭ ফেব্রæয়ারীর নির্বাচনে সরকার দলীয়প্রার্থীকে পিছনে ফেলে তিন সতন্ত্রপ্রার্থী এগিয়ে রয়েছে প্রথম সারীতে মটর সাইকেল, চশমা ও ঘোড়া এবং দ্বিতীয় সারীতে নৌকা ও আনারস কথা শুনা যায়। ভোট যুদ্ধের শেষ ৭দিনে হয়ত মো. ইন্তাজ আলী (মটর সাইকেল) এবং আব্দুল মন্নান পাখি (চশমা) মো. নাজিম উদ্দিন (ঘোড়া) সাথে মূল প্রতিদ্বন্ধিতা হচ্ছে বলে ধারনা করছেন ভোটারা।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version