নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
পুলিশের অভিযানে আন্তঃ জেলা ডাকাত দলের সদস্য সহ আটক ৪

পুলিশের অভিযানে আন্তঃ জেলা ডাকাত দলের সদস্য সহ আটক ৪

সিলেটের জৈন্তাপুরে পুলিশের অভিযান পরিচালনা করে বিভিন্ন মামলার এজাহার নামিয় আসামী সহ আন্তঃজেলা ডাকাত দলের ১সদস্য সহ আকট ৪।

পুলিশ সূত্রে জানাযায়, জৈন্তাপুর উপজেলার ফতেপুর ইউপির দক্ষিণ বাঘেরখাল গ্রামের আনসার এন্ড ব্রদার্স চুরির ঘটনায় দায়ের করা মামলার আসামী সহ আন্তজেলা ডাকত দলের সদস্য জাফলং অবস্থান করেছে। আদের অবস্থান নিশ্চিত হয়ে ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৫টার সময় গোপন তথ্যের ভিত্তিত্বে জৈন্তাপুর মডেল থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে গোয়াইনঘাট উপজেলার জাফলং হইতে চোরাই মাল সহ আটক করে।
আটককৃতরা হল আন্তঃ জেলা ডাকাত দলের সদস্য হেমু জুয়াইরটুল গ্রামের আব্দুল জলিলের ছেলে জমির উদ্দিন (৩৫), এবং চুর চক্রের সক্রিয় সদস্য হেমু হাউদপাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে জয়নাল আবেদীন (৩২), নিজপাট গৌরীশংকর গ্রামের আবুল কাশেম বিশালের ছেলে বাহার মিয়া (৩০), জৈন্তাপুর ইউনিয়নের লামনী গ্রামের ওয়াহিদ আলীর ছেলে আব্দুল আহাদ (২২)। সংঘবদ্ধ চক্রটি দীর্ঘ দিন হতে আন্ত জেলা চুরি ডাকাতি ঘটনার সাথে জড়ীত এবং বিভিন্ন থানায় তাদের নামে মামলা রয়েছে।

আটক জমির উদ্দিন আন্ত: জেলা ডাকল দলের সক্রিয় সদস্য তার বিরুদ্ধে সিলেটের কানাইঘাট থানার এফআইআর নং ৫/২৬৪, জিআর-২৬৪, ধারা-৩৯৫/৩৯৭ পেনেল কোড-১৮৬০। জকিগঞ্জ থানার এফআইআর-৪, ধারা-৩৯৫/৩৯৭/৪১২ পেনেল কোড-১৮৬০। একই থানার এফআইআর-০৫, ধারা-১৯, ১৯৮৭ সালের অস্ত্র আইনের মামলার অভিযুক্ত। জৈন্তাপুর থানার এফআইআর-০৩, ধারা-৪৫৭/৩৮০/৫১১ পেনেল কোড-১৮৬০, একই থানার এফআইআর-২/৯৩ জিআর-৯৩/২০, ধারা-৪৫৭/৩৮০/৪১১ পেনেল কোড-১৮৬০। এফআইআর-১৪/১৭৫, জিআর-১৭৫/২০ ধারা- ৪৫৭/৩৮০/৪১১ পেনেল কোড-১৮৬০। গোয়াইনঘাট থানার এফআইআর ৩৮/২৪১, ধারা ৪৪৭/৫১১/৩৪ পেনেল কোড-১৮৬০ ৭টি মামলার পলাতক আসামী।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমদ বলেন, গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান পরিচালনা করে তাদেরকে চোরাই মালামাল সহ তাদেরকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Log In

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
English version