/////

প্রধানমন্ত্রীকে হুমকির প্রতিবাদে তেলিগাতী ও দুওজ ইউনিয়ন আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

9 mins read

নিজস্ব প্রতিবেদক :: প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে হুমকির প্রতিবাদে নেত্রকোণার আটপাড়া উপজেলার ৫নং তেলিগাতী ও ৬নং দুওজ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ মে) সন্ধ্যা ৬টায় বিক্ষোভ মিছিলটি ৫নং তেলিগাতী ও ৬নং দুওজ ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফের দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে বিক্ষোভ মিছিলের পর একটি প্রতিবাদ সভা হয়।

প্রতিবাদ সভায় বক্তারা প্রধানমন্ত্রীকে প্রাণনাশের হুমকিদাতাকে অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

প্রতিবাদ সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মো. খায়রুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বানিয়াজান ইউনিয়নের চেয়ারম্যান ফেরদৌস রানা আনজু প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান খান নন্দন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হাসান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু নাসের মিলু জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আব্দুল কাইয়ূম রোকন, তেলিগাতী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান বিদ্যা, দুওজ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামাল, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাজহারুল ইসলাম মোমেন, উপজেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক তরিকুজ্জামান তরিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আলী খান, তেলিগাতী সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি পারভেজ আহমেদ দিদার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version