নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
প্রবাসী মন্ত্রী চা-বাগানের ব্যবস্থাপকের উপর হামলা, আহত-২, আটক-২

প্রবাসী মন্ত্রী চা-বাগানের ব্যবস্থাপকের উপর হামলা, আহত-২, আটক-২

জৈন্তাপুর প্রবাসী কল্যাণ ও বৈদেশিক মন্ত্রনালয়ের মন্ত্রী ইমরান আহমদ এম.পি মালিকানাধীন শ্রীপুর চা-বাগানের ব্যবস্থাপক জহিরুল হক (৬২) ও ফিল্ড ম্যানেজার মকুল উদ্দিন (৩৩)’র উপর হামলা করেছে আলু-বাগান এলাকার বাসিন্দা মৃত আব্দুল খালেক’র পুত্র আব্দুল হান্নান (৩০) তার ভাই রুবেল আহমদ সহ তাদের সহযোগী আর ৩/৫ জন লোক। ২ জুন বৃহস্পতিবার দুপুর ১টার দিকে হামলার ঘটনা ঘটেছে।

জানা যায়, শ্রীপুর চা-বাগানের জায়গার সীমানা চিহ্নিত করতে ম্যানেজার সহ বাগানের কর্মকর্তাগণ ঘটনাস্থলে যান। এসময় হান্নান সহ তার পরিবারের লোকজন অকথ্য ভাষায় গালিগালাজ করে। এনিয়ে কথাকাটাকাটির জের ধরে চা-বাগানের ব্যবস্থাপক জহিরুল হকের উপর হামলা চালায়, ব্যবস্থাপককে রক্ষা করতে টিলাবাবু মকুল এগিয়ে এলে তার উপরও হামলা হয়।

স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে জৈন্তাপুর হাসপাতালে নিয়ে এলে তারা প্রাথমিক চিকিৎসা গ্রহন করেন। হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদ পেয়ে জৈন্তাপুর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনায় জড়িত সন্দেহে দুই মহিলাকে আটক করে থানায় নিয়ে আসেন।

শ্রীপুর চা-বাগানের ব্যবস্থাপক জহিরুল হক জানান, চা-বাগানের জায়গা সার্ভে করতে যাওয়ার পর হান্নান সহ তার পরিবারের লোকজন আমাদের উপর অতর্কিত ভাবে হামলা করে। তিনি বলেন, ঘটনার বিষয়ে থানার অভিযোগ দায়ের করবেন।

অভিযুক্ত হান্নান বলেন, আমরা ৩০/৩৫ বৎসর হতে এই জায়গায় বসবাস করে আসছি ৷ এই জায়গায় আমার পরিবারের সদস্যদের কবরস্থান রয়েছে ৷ মাঝে মধ্যে ব্যাবস্থাপক এসে বাগানের জায়গা বলে মাপ ঝোক করেন ৷ গতকাল তিনি এসে মাপঝোক করেন, এবং ঘর ভাঙ্গার চেষ্টা করেন তখন আমরা বাঁধা দিযেছি মাত্র ৷

জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) গোলাম দস্তগীর আহমেদ দুই মহিলা আটকের কথা স্বীকার করেছেন।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version