/

ভাঙ্গায় উড়াল সড়কের উপর হতে যুবকের মরদেহ উদ্ধার

8 mins read

ফরিদপুরের ভাঙ্গায় এক্সপ্রেসওয়ের উড়াল সড়কের (ফ্লাইওভার) উপর হতে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাত আটটার দিকে ভাঙ্গা উপজেলার আতাদী নামক স্থানে ঢাকা-খুলনা মহাসড়কের উড়াল সড়ক হতে মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
মারা যাওয়া ব্যক্তির বয়স আনুমানিক ৩৫ বছর। তাঁর পরনে লুঙ্গি ও গায়ে জামা রয়েছে। তাঁর মাথা, কোমর এবং পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। তাৎক্ষণিক তাঁর পরিচয় নিশ্চিত হতে পারেনি পুলিশ।
পুলিশ ধারণা করছে, মঙ্গলবার রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত কোনো যানবাহনের নিচে চাপা পড়ে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। ভাঙ্গা হাইওয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে হাইওয়ে থানায় রেখেছে। বুধবার ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে।
ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হামিদ উদ্দিন বলেন, আতাদী উড়াল সড়কের ওপর একটি মৃতদেহ পড়ে আছে জানতে পেরে পুলিশ ঘটনাস্থলে যায়। মৃতদেহটি উদ্ধার করে ভাঙ্গা হাইওয়ে থানা নিয়ে আসা হয়।
ওসি বলেন, ধারণা করা হচ্ছে, রাস্তা পর হওয়ার সময় কোনো গাড়ি তাঁকে চাপা দিয়ে পালিয়ে গেছে। তাঁর শরীরের আঘাতের ধরন দেখে মনে হচ্ছে সড়ক দুর্ঘটনা। মৃতের পরিচয় শনাক্ত করার জন্য ফিঙ্গার প্রিন্ট নেওয়া হয়েছে।
সোমবার সকাল সাড়ে আটটার দিকে ভাঙ্গার আতাদী নামক স্থানেই উড়াল সড়কের নিচ হতে অজ্ঞাতনামা ২৭ বছর বয়সী তরুণের মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতদেহটি উদ্ধার করে ভাঙ্গা থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version