নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
যুক্তরাজ্য থেকে সিলেট ফেরা আরও ২০০ জন কোয়ারেন্টাইনে

যুক্তরাজ্য থেকে সিলেট ফেরা আরও ২০০ জন কোয়ারেন্টাইনে

যুক্তরাজ্য থেকে সিলেটে এসেছেন আরও ২০০ জন প্রবাসী। সোমবার দুপুরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-২০২ ফ্লাইটে তারা সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে তাদেরকে ৭ দিনের কোয়ারেন্টাইন পালনের জন্য হোটেলে নিয়ে যাওয়া হয়েছে।

বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ জানান, যুক্তরাজ্যের হিথ্রো বিমানবন্দর থেকে ২৩৭ জন যাত্রী নিয়ে বিমান বাংলাদেশের ফ্লাইট বিজি-২০২ ফ্লইটটি দুপুর সাড়ে ১২টায় ওসমানী বিমানবন্দরে অবতরণ করে। এর মধ্যে ২০০ জন সিলেটের বাসিন্দা। বাকি ৩৭ জন যাত্রী নিয়ে বিমানটি ঢাকার উদ্দেশে সিলেট ছেড়ে যায়।

প্রসঙ্গত, প্রতি সপ্তাহে সোমবার ও বৃহস্পতিবার যুক্তরাজ্য থেকে সিলেটে দু’টি ফ্লাইট আসে। ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন ঘোষণার পর সিলেটে আসা যাত্রী সংখ্যা কমতে শুরু করলেও তা কমিয়ে ৪ দিন ও পরে ৭দিন করায় আবার যাত্রী সংখ্যা বাড়তে শুরু করে। এর আগে গত ফ্লাইটে যুক্তরাজ্য থেকে সিলেট ফেরেন ১৫০ জন যাত্রী। সোমবার ফিরলেন আরও ২০০ জন।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Log In

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
English version