রুপকের চিকিৎসার্থে সঞ্চালনের ‘চ্যারিটি ফিল্ম শো’

9 mins read

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সাবেক শিক্ষার্থী রূপকের চিকিৎসায় আর্থিক সহায়তা প্রদানের জন্য বিশ্ববিদ্যালয়ের রক্তদানমূলক স্বেচ্ছাসেবী সংগঠন সঞ্চালনের উদ্যোগে “চ্যারিটি ফিল্ম শো” এর আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (২২ মার্চ) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন সংগঠনের সভাপতি আশরাফুল আলম আকাশ।

তিনি বলেন, সঞ্চালনের উদ্যোগে ২য় ধাপে মজিবুর রহমান রুপক ভাইয়ের ফান্ড কালেকশনের জন্য দুই দিনব্যাপী ‘সঞ্চালন চ্যারিটি ফিল্ম শো’ আয়োজন করা হচ্ছে। আমাদের এই মানবিক প্রচেষ্টাকে সফল করার জন্য সকলের অংশগ্রহণ একান্তই কাম্য। একটি স্বপ্নকে টিকিয়ে রাখার জন্য হলেও সবাইকে অন্তত একটি করে মুভি দেখার আমন্ত্রণ রইলো।

দুই দিনব্যাপী এ আয়োজন শাবিপ্রবির কেন্দ্রীয় মিলনায়তনে প্রদর্শনী হবে। ফিল্ম শো’তে থাকছে বিভিন্ন ভাষার ৪টি বিখ্যাত চলচ্চিত্র। এর মধ্যে শুক্রবার (১ এপ্রিল) বিকেল ৩টায় Redrum, সন্ধ্যা ৬টায় The Shawshank Redemption, পরের দিন শনিবার (২ এপ্রিল) সকাল ১০টায় Rang De Basanti, বিকাল ৩টায় The Pianist প্রদর্শন করা হবে। প্রতিটি শো’ তে টিকিটের শুভেচ্ছা মূল্য রাখা হয়েছে ৪০ টাকা।

উল্লেখ্য মজিবুর রহমান রূপক শাবিপ্রবি লোকপ্রশাসন বিভাগের ২২ তম ব্যাচের একজন মেধাবী শিক্ষার্থী। তার দুটি কিডনিই অকেজো হয়ে গিয়েছে এবং বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। ডাক্তারের পরামর্শ অনুযায়ী দ্রুত কিডনি ট্রান্সপ্লান্ট ও বিদেশে চিকিৎসা বাবদ তার জন্য আনুমানিক ৫০ লক্ষ টাকা প্রয়োজন। যা এই মুহূর্তে তার পরিবারের একার পক্ষে বহন করা সম্ভব নয়। চিকিৎসার জন্য এই আর্থিক সহায়তা প্রদানে কর্মসূচির আয়োজন করেছে সঞ্চালন।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version