নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
শাবিপ্রবিতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ফুটবল টুর্নামেন্ট

শাবিপ্রবিতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ফুটবল টুর্নামেন্ট

0

প্রতিদিন ডেস্ক :

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ‌‌’বিশ্ববিদ্যালয় ক্লাব’র আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে এ খেলার সমাপনী পর্ব অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় ট্রাইব্রেকারে কালনী দলকে ৩-০ ব্যাবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় সুরমা দল। খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

প্রধান অতিথি বক্তব্যে উপাচার্য বলেন, খেলাধূলার মাধ্যমে অর্জিত ভাতৃত্ববোধ দেশ গঠনে আমাদের কাজে লাগাতে হবে। খেলাধূলা মনকে সতেজ, শরীরকে সুগঠিত রাখে। বিশ্ববিদ্যালয় প্রশাসন সব সময় সকল ধরনের খেলাধূলাকে উৎসাহিত করে।

অনুষ্ঠানে অন্যান্যদের ব্যবসা প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. মো. খায়রুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক জহীর উদ্দিন আহমেদ, অধ্যাপক ড. সৈয়দ সামসুল আলম, বিশ্ববিদ্যালয় ক্লাবের সভাপতি অধ্যাপক ড. মো. সাজেদুল করিম, প্রক্টর ড. আলমগীর কবীরসহ অন্যান্য শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version