শাবিপ্রবি কর্মকর্তা সমিতির সভাপতি ইউনুস, সা. সম্পাদক পারভেজ

9 mins read

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) কর্মকর্তাদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় অফির্সাস অ্যাসোসিয়েশন’র নির্বাচন-২২ সম্পন্ন হয়েছে। এতে সভাপতি হিসেবে উপ রেজিস্ট্রার মো. ইউনুস আলী ও সাধারণ সম্পাদক হিসেবে উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মখলিছুর রহমান (পারভেজ) নির্বাচিত হয়েছেন।

রবিবার (২১ মার্চ) রাতে বিশ্ববিদ্যালয় ক্লাবে এ ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার বিশ্ববিদ্যালয়ের উপ পরীক্ষা নিয়ন্ত্রক মো. আবু ইউসুফ।

ফলাফল ঘোষণা কালে নির্বাচন কমিশনার সহকারী রেজিস্ট্রার এ জেড এম তামরিনুল হাসান ও হিসাবরক্ষণ কর্মকর্তা তাপস তালুকদারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

কমিটিতে নির্বাচিত অন্য সদস্যরা হলেন, সহসভাপতি পরিবহণ দপ্তরের নির্বাহী প্রকৌশলী এমরান আহমদ চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক রেজিস্ট্রার দপ্তরের সিনিয়র সুপারভাইজার সাহেদ আহমদ ও কোষাধ্যক্ষ পদে সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ মঈনুল হক।

এছাড়াও কমিটিতে ৬ কার্যনির্বাহী সদস্য (সর্বোচ্চ ভোটপ্রাপ্তি ক্রমে) হিসেবে নির্বাচিত হয়েছেন অর্থ ও হিসাব দপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ মুর্শেদ আহমদ, উপ-রেজিস্ট্রার (পরিকল্পনা ও উন্নয়ন) আহমদ মাহবুব ফেরদৌসী, রেজিস্ট্রার দপ্তরের প্রশাসনিক কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম (উজ্জ্বল), রেজিস্ট্রার দপ্তরের প্রশাসনিক কর্মকর্তা মো. মাহফুজুর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. জয়নাল ইসলাম চৌধুরী ও ইংরেজি বিভাগের প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল হক।

এর আগে সকাল ১০টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত শাহজালাল বিশ্ববিদ্যালয় ক্লাবে নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version