নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
শ্রীমঙ্গলে জাতির পিতা ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

শ্রীমঙ্গলে জাতির পিতা ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ২০২২ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) ২০২২ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে স্থানীয় ভিক্টোরিয়া হাইস্কুল মাঠে অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথি ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়। উদ্বাধনী ম্যাচের সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন।

এসময় শ্রীমঙ্গল সহকারী কমিশনার (ভূমি) সন্দ্বীপ তালুকদার, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ শামীম অর রশিদ তালুকদার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও টুর্নামেন্টের সাজ-সজ্জা ও প্রচার উপ কমিটির আহবায়ক এনাম হোসেন চৌধুরী মামুন, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মিলন দাস গুপ্ত, ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরী, সহকারী অধ্যাপক অবিনাষ আচার্য্য, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ^জ্যোতি চৌধুরী, ব্যবসায়ী সমিতির সভাপতি এএসএম ইয়াহিয়া, কালিঘাট ইউপি চেয়ারম্যান প্রানেশ গোয়ালা, সিন্দুরখান ইউপি চেয়ারম্যান ইয়াসিন আরাফাত রবিন, মির্জাপুর ইউপি চেয়ারম্যান মিছলু আহমেদ চৌধুরী, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহুর তপফদার, ফুটবলার পিযুষ দত্ত প্রমুখ।টুর্নামেন্টে উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভাসহ ১০টি দল অংশ গ্রহন করছে।

উদ্বোধনী ম্যাচে মির্জাপুর ইউনিয়ন বনাম কালিঘাট ইউনিয়ন দল অংশগ্রহন করে। আগামী ২২ মে টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে বলে আয়োজক সূত্রে জানা গেছে।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version