নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
শ্রীমঙ্গলে ৬২১ জন শিক্ষার্থীর মাঝে ৮ লাখ টাকার শিক্ষাবৃত্তি প্রদান

শ্রীমঙ্গলে ৬২১ জন শিক্ষার্থীর মাঝে ৮ লাখ টাকার শিক্ষাবৃত্তি প্রদান

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্কুল-কলেজে পড়ুয়া ৬শ’ ২১ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি’ হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বুধবার (২৭ এপ্রিল) বিকেল ৩টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি বৃত্তির টাকা শিক্ষার্থীদের হাতে তুলে দেন।

এসময় শ্রীমঙ্গল উপজেলা রাজস্ব তহবিলের আওতায় কলেজ পড়ুয়া ৯১ জন শিক্ষার্থীকে ২ হাজার, ৯ম ও ১০ শ্রেণীর ১৫২ জন শিক্ষার্থীকে ১৫শ’ এবং ষষ্ঠ, সপ্তম ও অষ্টম শ্রেণীর ৩৭৮ শিক্ষার্থীকে ১ হাজার টাকা করে মোট ৮ লাখ টাকা শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দিলীপ কুমার বর্ধন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, ধর্মবিষয়ক সম্পাদক উপরু মিয়া প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার্থী ঝরেপড়া রোধে ব্যাপক কাজ করেছেন। এখন আমরা তার সুফল দেখতে পাচ্ছি। দেশের প্রতিটি উপজেলায় শিক্ষার্থী ঝরে পড়ার হার এখন নেই বললেই চলে। তিনি বলেন শ্রীমঙ্গল সহ সারাদেশে সরকার শিক্ষার্থীদের স্কুলমুখী করতে দৃষ্টিনন্দন ভবন করে দিয়েছে। যেখানে ওয়াশব্লক, বিদ্যুৎ সুবিধা সহ সব ধরনের সুযোগ-সুবিধা রাখা হয়েছে।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version