///

সাংবাদিকরা সমাজ বিনির্মাণের কারিগর” -মুহিত চৌধুরী

10 mins read

সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি কবি মুহিত চৌধুরী বলেছেন, সাংবাদিকরা সমাজ বিনির্মাণের কারিগর। তিনি বলেন, ইতিবাচক সংবাদ প্রকাশ করে গণমাধ্যমকর্মীরা সর্বস্তরের মানুষের আস্থা অর্জন করতে হবে। তিনি বলেন, সাংবাদিকতায় অনলাইন প্রেসক্লাব, অনলাইন গণমাধ্যম একটি নতুন ধারণা। বিজ্ঞান ও প্রযুক্তির অভাবনীয় উন্নতির যুগে প্রবল বাঁধা অতিক্রম করে ডিজিটাল প্লাটফর্মকে তার অবস্থান নিশ্চিত করতে হবে। নিজেদের গ্রহণযোগ্য হিসেবে গড়ে তুলতে পেশাগত দক্ষতা ও জ্ঞানের বিকল্প নেই।

শুক্রবার ( ১০ মে) বিকেলে জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে সিলেট অনলাইন প্রেসক্লাবের এক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি গোলজার আহমদ হেলালের পরিচালনায় ক্লাবের ড. রাগিব আলী মিলনায়তনে অনুষ্ঠিত সভায় শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ক্লাব সদস্য ফাহাদ মারুফ।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মঈনুল মুরছালীন রুহেল, সাধারণ সম্পাদক রেজওয়ান করিম সাব্বির, সিলেট অনলাইন প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য শহিদুর রহমান জুয়েল, আব্দুল হাসিব, ক্লাব সদস্য মো. আলমগীর আলম, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, ক্লাবের সদস্য সাইফুল ইসলাম বাবু, তোফায়েল আহমদ ।

এসময় উপস্থিত ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি সম্পাদক আফরোজ খান, পাঠাগার ও দপ্তর সম্পাদক মবরুর আহমদ সাজু, কার্যকর কমিটির সদস্য মাহমুদ হোসেন খান, ক্লাব সদস্য শাহীন আহমদ, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সদস্য মো. সাজ উদ্দিন সাজু, শুয়াইবুর রহমান, মো. আব্দুল্লাহ, মোরাদ হাসান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version