নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
সাংবাদিক কাজী মমতাজ’র মাতার ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকীতে ইদফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সাংবাদিক কাজী মমতাজ’র মাতার ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকীতে ইদফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সুনামগঞ্জ জেলা কাজী সমিতির সাংগঠনিক সম্পাদক, শান্তিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও জয়কলস ইউনিয়নের নিকাহ ও তালাক রেজিস্ট্রার কাজী এম জমিরুল ইসলাম মমতাজের মাতা জহুরা খাতুন এর ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) ইফতারের পূর্বে নিজ বাড়ী উজানীগাও কাজী বাড়ী ( মাহমুদ মঞ্জিল) দোয়া মাহফিলে মরহুমার রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা মামুনুর রশিদ।

উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, শায়খ মাওলানা আফসার উদ্দীন, জয়কলস ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাসুদ মিয়া, শান্তিগঞ্জ এফআইভিডিবির আরএমএ বজলুর রহমান, শান্তিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও মরহুমার ছেলে কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নুরুল হক, সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, অর্থ সম্পাদক সোহেল তালুকদার, দারুল ক্বেরাত মজিদিয়া ফুলতলী ট্রাষ্ট কর্তৃক অনুমোদিত উজানীগাও রশিদিয়া হাফিজিয়া মাদ্রাসা শাখার সভাপতি আমিরুল ইসলাম, সহ সভাপতি মনির উদ্দীন, সদস্য মহিম উদ্দীন, শফিকুল ইসলাম, প্রধান ক্বারী সোহান আহমদ, সহকারী শিক্ষক ক্বারী আব্দুশ শহীদ, প্রবীন মুরুব্বী হাবীবুল্লাহ জায়গীরদার, ডাঃ সুয়েব আহমদ জায়গীরদার, উপজেলা বিএনপি নেতা সিরাজ মিয়া, দিলা মিয়া, বদরুল আলম, উপজেলা যুবলীগ নেতা হাসান মাহমুদ তারেক, আব্দুল মজিদ কলেজের প্রভাষক কবির আহমদ, শহীদ মিয়া, সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা মোহাম্মদ আলী নিশা, মুকব্বী আহমদ খোকন, মতিউর রহমান, সালেহ আহমদ লিটন, আমিরুল ইসলাম, খায়রুল মাহমুদ, জিয়াউর মিয়া, মোজাহিদ মিয়া, জগলু মিয়া, কাজী মাহমুদুল মমতাজ হাসান, কাজী আহমাদুল মমতাজ মারজান প্রমুখ।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version