নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
শিরোনাম :
জৈন্তাপুরে পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামী হারুনুর রশিদ উরফে বেশকম গ্রেফতার ফুলবাড়ী সীমান্ত দিয়ে আসা পালসার মটর সাইকেল সহ চোরাকারবারী আটক জৈন্তাপুরে টিলা ধষে শিশু সহ ৪ জন নিহত, ৮জন উদ্ধার জৈন্তাপুরে বিষাক্ত সাপের ছোবলে জহির উদ্দিনের মৃত্যু গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণে নৌকার প্রার্থী এলিম চৌধুরীর গণসংযোগ প্রবাসী মন্ত্রী চা-বাগানের ব্যবস্থাপকের উপর হামলা, আহত-২, আটক-২ নবীগঞ্জে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার নবীগঞ্জে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু গোয়াইনঘাটে দিনব্যাপি ব্ল্যাক বেঙ্গল জাতের ছাগল প্রদর্শনী ও পুরস্কার বিতরণ ঢাবির ভর্তি পরীক্ষায় শাবিপ্রবিতে অংশ নিচ্ছেন ৫ হাজার শিক্ষার্থী
সিলেটের জকিগঞ্জে শ্বশুরবাড়ির ইফতারি না পেয়ে স্ত্রীকে তালক

সিলেটের জকিগঞ্জে শ্বশুরবাড়ির ইফতারি না পেয়ে স্ত্রীকে তালক

সিলেটের জকিগঞ্জের কালিগঞ্জে শশুরবাড়ি হতে রমজান মাসে ইফতারি না পেয়ে নবজাতক সহ বউ তালাকের অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে ঘটনাটি উপজেলার মানিকপুর ইউপির বাল্লাগ্রামে ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মানিকপুর ইউপির বাল্লা গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে জাকারিয়া আহমদ শশুরবাড়ি হতে ইফতারি না পেয়ে নবজাতক সহ বউকে তালাক দিয়েছেন বলে অভিযোগ উঠেছে জাকারিয়ার বিরুদ্ধে। অমানবিক এমন কান্ডে পুরো উপজেলা জুড়ে বির্তক চলছে। ঘটনাটি চরম অমানবিক বলে অনেকে মন্তব্য করেছেন। তবে মানিকপুর ইউপির ৩নং ওয়ার্ডের সদস্য আব্দুল কাদির জানিয়েছেন ঘটনার ভিন্ন কথা।

আব্দুল কাদির বলেন, ঘটনাটি নিয়ে আজ বৃহস্পতিবার সকালে জাকারিয়া আহমদের সঙ্গে কথা বলেছেন এবং ঘটনার বিস্তারিত জানতে ইউপি কার্যালয়ে নিয়ে এসেছিলেন।

জাকারিয়া প্রাথমিক ভাবে জানিয়েছে, পারিবারিক কলহের জের ধরে তালাকের ঘটনা ঘটেছে। বেশ কয়েক দিন হতে সংসারে নানা বিষয় নিয়ে কলহ চলছে। পারিবারিক মতবিরোধে তালাক দিয়েছেন স্ত্রী। শশুরবাড়ির লোকজন এখন আসল ঘটনাকে আড়াল করে ‘ইফতারি না পেয়ে তালাক হয়েছে’ বলে রটনা করছেন।

ইউপি সদস্য আরও জানিয়েছেন, তারাবীর নামাজের পর বিষয়টি নিয়ে ইউপি চেয়ারম্যান সহ বৈঠকে বসবেন এবং সমাধানের চেষ্ঠা করবেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী আক্তার এ প্রসঙ্গে জানান, ঘটনাটি তিনি জানেন নাই। যদি এ রকম অমানবিক ঘটনা ঘটে থাকে তাহলে ঐ মহিলা পারিবারিক আদালতে বিচার প্রার্থী হোক। স্থানীয় ভাবে জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যাক্তিগণ বিষয়টি সমাধানের উদ্যোগ গ্রহণ করা উচিত। মুখে তালাক বললেই শুধু তালাক হয়না। সমাজের সকল মানুষ সচেতন হতে হবে। এ ঘটনায় কেউ অভিযোগ করলে ব্যবস্থা নেবেন।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version