/

সিলেটের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত জৈন্তাপুরের থানার গোলাম দস্তগীর আহমেদ

7 mins read

সিলেট জেলার মাসিক কল্যাণ সভায় জৈন্তাপুর উপজেলার অস্ত্র উদ্ধার, মাদক উদ্ধার, ওয়ারেন্ট ও সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার, অপহৃত ভিকটিম উদ্ধার সহ উপজেলা সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রন রাখা সহ চৎমকার ভূমিকা পালন করায় জন্য জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন।

৬ মার্চ রবিবার সকাল ১০টা হতে ৩টা পর্যন্ত জেলা পুলিশের উদ্যোগে সিলেট পুলিশ লাইনস্থ হল রুমে আয়োজিত মাসিক কল্যাণ সভায় সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম-এর সভাপতিত্বে উদ্বর্তন পুলিশ কর্মর্কতাদের নিবিড় তদারকি ও পর্যবেক্ষনের মাধ্যমে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ জেলার শ্রেষ্ট নির্বাচিত হন। তার স্বীকৃতি স্বরূপ সার্টিফিকেট ও পুরস্কার তুলে দেন পুলিশ কর্মকর্তারা।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন আহমদ পিপিএম-এর নির্দেশনায় এবং জৈন্তাপুর মডেল থানার সকল অফিসার ও ফোর্সদের সহযোগিতায় এই অর্জন সম্ভব হয়েছে। তিনি জৈন্তাপুর উপজেলার সকল ধরনের অপরাধ নির্মূল করতে এবং আইন শৃঙ্খলার নিয়ন্ত্রন রাখতে সকলের সহযোগিতা কামনা করেন। এছাড়া আইর শৃঙ্খলা যেকোন সমস্যা সমাধানের জন্য জনগনের পাশে থাকার অঙ্গীকার করেন।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version