নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
হাসপাতালে নবজাতককে রেখে পালালো বাবা-মা

হাসপাতালে নবজাতককে রেখে পালালো বাবা-মা

জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ৪ দিনের নবজাতক ছেলে শিশুকে রেখে পালিয়ে গেছে বাবা-মা। চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়।

হাসপাতাল সূত্র জানায়, রবিবার (২১ ফেব্রুয়ারি) পাঁচবিবি উপজেলার রতনপুর গ্রামের ঠিকানা ব্যবহার করে শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়। এসময় চিকিৎসকেরা যথারীতি চিকিৎসা সেবা প্রদান করেন। এ অবস্থায় রাতের কোনো এক সময় বাবা-মা দুজনই শিশুটিকে রেখে পালিয়ে যায়। পরে ভর্তির পরদিন সোমবার শিশুটির মৃত্যু হয় বলে জানান চিকিৎসকরা। জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মিজানুর রহমান জানান, নবজাতকটি শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে ভর্তি হয় এবং শিশুটিকে আমরা শ্বাসকষ্টজনিত সকল চিকিৎসা দিচ্ছিলাম। হঠাৎ জানতে পারি রাতের কোনো এক সময় শিশুটিকে রেখে বাবা-মা পালিয়ে গেছে। এছাড়া শিশুটি ভোর রাতে মারা গেছে বলে জানান তিনি। বিষয়টি নিয়ে কর্তব্যরত চিকিৎসক ও নার্সরা অনেক খুঁজাখুঁজির করেও বাবা মাকে না পেয়ে পরে পুলিশকে জানানো হয়।

জয়পুরহাট থানার উপ-পরিদর্শক শামিদুল্লাহ সরকার জানান, খবর পেয়ে দ্রুত হাসপাতালে যাই। নবজাতকের মৃত্যুর বিষয়টি নিয়ে তদন্ত করছি। তার বাবা-মাকে শনাক্ত করার চেষ্টা চলছে এবং তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

 

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Log In

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
English version