নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
শিরোনাম :
নবীগঞ্জে ইয়াবা মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি সোহাগকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ স্ট্যাটাস দিয়ে প্রমাণ দিতে হলো, আমি বেঁচে আছি : হানিফ সংকেত ধর্মপাশায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ সহকারী শিক্ষকের বিরুদ্ধে ওসমানীনগরে শাহীন ডাকাত গ্রেফতার টাঙ্গাইলের সখিপুর আসামী গ্রেফতারও ভিকটিম উদ্ধার করল পুলিশ জৈন্তাপুরে নদী ভাঙ্গনের কবলে কয়েকটি গ্রামের বাসিন্ধা চিকনাগুলের বানবাসি মানুষের মধ্যে উপজেলা চেয়ারম্যানের ত্রাণ বিতরণ হানিফ সংকেতের মৃত্যুর গুজব রাজনগরে জনশুমারি বিষয়ক অবহিতকরণ সভা শাবিপ্রবিতে স্পিকার্স ক্লাবের আয়োজনে ক্যারিয়ার বিষয়ক সেমিনার
১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত

১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত

১০০ টাকা মূল্যমানের বাংলাদেশ প্রাইজবন্ডের ১০৭তম ড্র অনুষ্ঠিত হয়েছে। রোববার ঢাকা বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমানের সভাপতিত্বে কমিশনার কার্যালয়ের সম্মেলন ক‌ক্ষে এই ড্র অনুষ্ঠিত হয়। ছয় লাখ টাকার প্রথম পুরস্কারের নম্বর ০১৯০০৭৬।

বাংলাদেশ ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রতিটি সিরিজের জন্য একই নম্বর) এই ড্র পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলন যোগ্য ১০০ টাকা মূল্যমানের ৬৮টি সিরিজ যথা- কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ, গঘ, গঙ, গচ, গছ, গজ, গঝ, গঞ, গট, গঠ, গড, গঢ, গথ এবং গদ এই ড্রয়ের আওতাভুক্ত।
৬ লাখ টাকার প্রথম পুরস্কারের নম্বর ০১৯০০৭৬। ৩লাখ ২৫হাজার টাকার দ্বিতীয় পুরস্কারের নম্বর ০৯০৬৮০০। ১লাখ টাকা করে দুটি তৃতীয় পুরস্কারের নম্বর ০৯৩৭৪৭৯ ও ০৯৮৭৯০৫। প্রতিটি ৫০হাজার টাকা করে দুটি চতুর্থ পুরস্কারের নম্বর ০৫৯৬২৭৩ ও ০৬১০৯৩৪। প্রতিটি ১০হাজার টাকা করে মোট ৪০টি পঞ্চম পুরস্কারের নম্বর: ০০০১৭৫২, ০০৬৬৭৪১, ০০৭২৫৩৮, ০১০৭৭৭৩, ০১১২০৯২, ০১৫১৩১৮, ০২২২১৭১, ০২৬৪৯৬৩, ০২৯৩৪০৭, ০৩১৬৫৯৭, ০৩২৯৬০৭, ০৩৪০১৯৮, ০৩৪৫৯২১, ০৩৫৫৯৪০, ০৩৭৯৬৩০, ০৪০৫৬৫৪, ০৪৩৬৩২৪, ০৪৫৮৪৩২, ০৪৭১৭০৭, ০৪৮৫২৮২, ০৪৮৯৮৮৮, ০৫১০৮১৬, ০৫১১১৭২, ০৫৪১৮৯৫, ০৫৪২৮৪০, ০৫৬৫০৭৫, ০৫৬৬৪২১, ০৫৬৭৯১৮, ০৫৭০৫৬০, ০৬২৬৬৯৪, ০৬৬৩৮১৪, ০৭০০৪৬০, ০৭৪১৪৫৩, ০৯০১৪৫৯, ০৯১০৬৭৩, ০৯৫৩৩৯৬, ০৯৬৩৫২৯, ০৯৭৭৪৩৪, ০৯৮০৬৩৯, ০৯৮১৬৯৩।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version