///

বিয়ানীবাজার পৌর নির্বাচনে নৌকার মাঝি মেয়র আব্দুস শুকুর

10 mins read

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষ সিলেটের বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র আব্দুস শুকুর। শুক্রবার রাতে কেন্দ্রিয় আওয়ামীলীগে পক্ষ থেকে বর্তমান মেয়র আব্দুস শুকুরকে নৌকার প্রতীকের জন্য মনোনীত করা হয়েছে ।

জানা গেছে, শুক্রবার বিকেল থেকে শুরু হওয়ায় আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিয়ানীবাজার পৌরসভার নির্বাচন আগামী ১৫ জুন অনুষ্ঠিত হবে। স্বতন্ত্র প্রার্থীদের সাথে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন সাতজন। তাদের মধ্যে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড বর্তমান মেয়র আব্দুস শুকুরে হাতে আবারও নৌকা তুলে দিয়েছেন। বর্তমান মেয়র আব্দুস শুকুর ছাড়াও আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল হাসিব মনিয়া, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল কুদ্দুছ টিটু, বিয়ানীবাজার সরকারি কলেজের সাবেক জিএস ফারুকুল হক, উপজেলা আওয়ামী লীগের সদস্য ময়নুল হোসেন ও পাবেল মাহমুদ এবং ফ্রান্স প্রবাসী আলী হোসেন।

আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর আব্দুস শুক্কুর বলেন, নেত্রী (প্রধানমন্ত্রী) আমার ওপর আস্থা রেখেছেন, আমাকে নৌকা উপহার দিয়েছেন সেজন্য তার প্রতি কৃতজ্ঞ। আগামী ১৫জুনের নির্বাচনে নৌকাকে জয়ী করে আমি তার আস্থার প্রতিফলন ঘটাতে পারবো আশা করছি। আমার বিশ্বাস বিয়ানীবাজার পৌরসভার অসমাপ্ত কাজের সুযোগ দিবে পৌরবাসী।

বিয়ানীবাজার উজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দ কামাল হোসেন বলেন, বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৭ মে, বাছাই ১৯ মে, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন ২৬ মে, প্রতীক বরাদ্দ ২৭ মে এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১৫ জুন।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version