///

মন্ত্রীকে অবাঞ্ছিত ঘোষণার হুমকি আ.লীগ নেতার, তোলপাড়

12 mins read

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ বলেছেন, কোম্পানীগঞ্জের পাথর কোয়ারি খুলে দেওয়া না হলে সিলেট ৪ আসনের সংসদ সদস্য ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদকে কোম্পানীগঞ্জে অবাঞ্ছিত ঘোষনা করা হবে।

শনিবার (২১ জানুয়ারি) উপজেলা চেয়ারম্যান শামীম আহমদের একটি বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এর আগে শুক্রবার উপজেলার ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলকাছ আলীর নৌকা মার্কার সমর্থনে আয়োজিত বাগারপাড় এলাকায় সমাবেশে এসব কথা বলেন তিনি।


সমাবেশ উপস্থিত স্থানীয়রা জানান, উপজেলা চেয়ারম্যান শামীম আহমদ সভায় বলেন ইউপি নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিলে স্থানীয় মন্ত্রী ইমরান আহমদের সঙ্গে আলোচনা করে কোম্পানীগঞ্জের সকল পাথর কোয়ারি খুলে দেওয়া হবে। যদি মন্ত্রী পাথর কোয়ারি খুলে না দেয় তাহলে সবাই মিলে মন্ত্রীকে কোম্পানীগঞ্জ অবাঞ্ছিত ঘোষনা করব।

সভায় সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, উপজেলা যুব লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ ফারুকুজ্জান রানা সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গণমাধ্যমকর্মীরা চেয়ারম্যান শামীম আহমদের সঙ্গে যোগাযোগ করলে তিনি এই মন্তব্যের বিষয়টি অস্বীকার করেন। পরে নিজের ফেসবুক টাইমলাইনে স্ট্যাটাসের মাধ্যমে মন্তব্যটির জন্য দুঃখ প্রকাশ করেছেন। চেয়ারম্যানের ব্যক্তিগত শামীম আহমদ শামীম নামের ফেসবুক আইডি হতে ঐ বক্তব্য ভুলক্রমে দিয়েছেন বলে দুঃখ প্রকাশ করে লিখেন, নৌকা মার্কার সমর্থনে নির্বাচনীয় জনসভায় আমার বক্তব্যে ভুল ক্রমে একটি কথা চলে আসে। যা সম্পূর্ণ ভাবে আমার অনিচ্ছায়। এজন্যই আমি আন্তরিক ভাবে দুঃখিত এবং আপনাদের কাছে বিনীত অনুরোধ করছি আপনারা আমার এই ভুল বক্তব্যকে ভুল হিসেবে বিবেচনা করবেন।

জানা যায়, শামীম আহমদ একজন চিহ্নিত পাথর খেকো। গত কয়েক বছর আগে সিলেটের জেলা প্রশাসন থেকে পাথর খেকোদের তালিকা প্রকাশ করা হয়। সেই তালিকায় শামীম আহমদের নামও ছিল।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version