////

শাবিপ্রবিতে করতোয়া অ্যাসোসিয়েশনের সভাপতি তামান্না-সা. সম্পাদক সত্য রঞ্জন

12 mins read

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) বগুড়া ও জয়পুরহাট জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন করতোয়া স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ফুড ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টি টেকনোলজি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মঞ্জুরী তামান্না এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হন সমুদ্রবিজ্ঞান বিভাগের একই বর্ষের শিক্ষার্থী সত্য রঞ্জন।

শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে সংগঠন থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে সিনিয়র সহসভাপতি পদে মনোনীত হয়েছেন তাভিরুজ্জামান, সাদাত আলম তালুকদার, ফাহিম সোয়েব, জয়ন্ত কুমার দাস, মাহিন রাতুল, যুগ্ম সম্পাদক পদে এহসানুল করিম স্মরণ, তৌফিক হাসান, ইসমাইল মিথুন, সাদমান ফাইয়াজ রোসাদ, সহ-সাধারণ সম্পাদক পদে ফুয়াদ আল হাসান, মুহাম্মদ রাশিক তাহমীদ, হাসান গুলজার রহমান, নুর আলম রাজীব, মাহিম সাফায়েত করিম, ইশরাত তৃশা, মোহাম্মদ সাদিক আশরাফ, আশরাফুল খোদা, ফাহিম ইফতেখার ইফতু, মুহাম্মদ হাসিবুল হাসান হৃদয়, শাকিল আহমেদ, নূর মোহাম্মদ আবদুর রব।

সাংগঠনিক সম্পাদক পদে রেদওয়ান হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক পদে আল শামস্, জাকির হোসেন, এসএম জাহিদ হাসান, কোষাধ্যক্ষ পদে মুহম্মদ সাকিব মুবাল্লিক, সহ-কোষাধ্যক্ষ তানিশা আক্তার, দপ্তর সম্পাদক পদে ওবায়দুল রহমান, ঈশিতা আক্রান্ত অর্থি, ইসমাইল হোসেন, প্রচার সম্পাদক মিদুল হাসান মুন, মোহাম্মদ মোহাইমিনুল ইসলাম রাসেল, মাহবুবুর রহমান এবং সহপ্রচার সম্পাদক রাকিবুল হাসান সিফাত, মাহির আসিফ, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক পদে মোহাম্মদ সুমন মিয়া, মাহিন আবিদ এবং সহ-তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক জুবায়ের মাহমুদ জিশান, মুহাম্মদ সায়েদ আল নাইম, ক্রীড়া সম্পাদক পদে সোয়েব এবং সহ-ক্রীড়া সম্পাদক সাদ গালিব, নাফিউল হাসান শোভন এবং জিহাদ মনোনীত হয়েছেন।

উল্লেখ্য, বগুড়া ও জয়পুরহাট থেকে আগত শিক্ষার্থীদের নিয়ে সংগঠন ‘করতোয়া স্টুডেন্টস অ্যাসোসিয়েশন’ শিক্ষার্থীদের নিয়ে কাজ করছে। পাশাপাশি বন্যা ও শীতের সময় বগুড়া জয়পুরহাট এলাকায় ত্রাণ ও শীত বস্ত্র বিতরণ করে থাকে।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version