////

সিলেটে ট্রাভেল স্কাই উদ্বোধনে মেহেদী হাসান মিরাজ

9 mins read

সিলেটের সোবহানিঘাট পয়েন্টে ট্রাভেল স্কাই উদ্বোধন করলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ।

ট্রাভেল স্কাই এর ব্যবস্থাপনা পরিচালক ইসলাম উদ্দিন জন বলেন, আমাদের প্রধান অফিস ঢাকা এয়ারপোর্টের, হজ্ব ক্যাম্প, উত্তরা, সেক্টর-০৪ এ অবস্থিত, পাশাপাশি সমগ্র সিলেটবাসীর জন্য ট্রাভেলস সেবা দেওয়ার জন্যই সিলেটের সোবহানিঘাট নাজ কমপ্লেক্সে এই শাখা উদ্বোধন হলো, ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ আমাদের ট্রাভেল স্কাই এর সেবা নিয়ে থাকেন, সেখান থেকে উনার সাথে সম্পর্ক, আজ তিনি বিপিএল খেলার সুবাদে সিলেট অবস্থানকালে আমাদের এই শাখা উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তারকা ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, জৈন্তাপুর উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন, খাদিমপাড়া ইউ/পি চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ, সহ বিভিন্ন স্থরের সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

মেহেদী হাসান মিরাজ ও উপস্থিত অতিথিবৃন্দ কেক কেটে ও দোয়ার মাধ্যমে ট্রাভেল স্কাই এর উদ্বোধন করেন।ট্রাভেল স্কাই এর সংশ্লিষ্টদের সাথে কথা বলে জানা যায়, তারা বিভিন্ন এয়ার টিকেট করা লাগেজ ব্যবস্থাপনাসহ এয়ারপোর্টের বিভিন্ন সেবা দিতে বদ্ধপরিকর।

ট্রাভেল স্কাই এর ব্যবস্থাপনা পরিচালক ইসলাম উদ্দিন জন বলেন, সিলেটে বহু প্রবাসী রয়েছেন, সবাই আমাদের সেবা নিরবিচ্ছিন্নভাবে পাবেন, তাই আমাদের অফিসে যোগাযোগ করবেন। সিলেট শাখার স্থানঃ নাজ কমপ্লেক্স (২য় তলা),সোবহানিঘাট বাস স্টেশনের ঠিক বিপরীতে, সোবহানিঘাট,সিলেট।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version