///

জৈন্তাপুর দরবস্তে বাতায়ন মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

9 mins read

জৈন্তাপুর উপজেলার দরবস্তে মুক্ত চিন্তার বিকাশ বিজ্ঞান সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন বাতায়ন আয়োজিত বাতায়ন মেধাবৃত্তি পরীক্ষা-২০২২’র পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন ।

শনিবার (৪ ফেব্রুয়ারী) সকাল ১০টায় দরবস্ত সেন্ট্রাল জৈন্তা হাইস্কুলের কনফারেন্স রুমে আয়োজিত অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের মধ্যে বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ করা হয়।

বাতায়নের পরিচালক রাসেল মাহফুজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দরবস্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাহারুল আলম বাহার৷ বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম, জালালাবাদ কন্টনমেন্ট পাবলিক স্কুলের শিক্ষক খলিলুর রহমান, মাওলানা আব্দুল লতিফ জুৃলেখা গালর্স হাইস্কুলের সিনিয়র শিক্ষক মিলন তালুকদার, শিক্ষক অসীম কুমার বিশ্বাস৷
অনুষ্টানে বক্তারা বলেন, বতর্মান তথ্য প্রযুক্তির যুগে শিক্ষার্থীদের ঠিকে থাকতে হলে প্রতিযোগিতার প্রয়োজন। প্রতিযোগিতার মাধ্যমে ছাত্র-ছাত্রীদের সুপ্ত-প্রতিভার বিকাশ ঘটে। প্রতিযোগিতার মাধ্যমে প্রকৃত জ্ঞান অর্জন করে সু-নাগরিক হয়ে ভবিষ্যতে দেশ ও জাতির কল্যাণে এগিয়ে আসতে হবে।

আরও বক্তব্য রাখেন বাতায়নের সদস্য লুৎফুল করিম রাজ্জাক, শাহীন আহমদ, জহির আহমদ বাবর, সাদিকুর রহমান, হারুনুর রশিদ, আলমাছ উদ্দিন, মিজান উদ্দিন, দিলদার হোসেন শাওন, সুলতান মাহমুদ বিন সিরাজ, সব্বুর আহমদ, মোজাহিদ কিবরিয়া, জুনায়েদ আহমদ ও হোসাইন আহমদ জাকির।

অনুষ্ঠানে ৪র্থ, ৫ম, ৮ম ও নবম-দশম শ্রেনীর ১০ জন কে ট্যালেন্টপুল, ১৫ জন সাধারণ বৃত্তি এবং ৭৫ জন কে শুভেচ্ছা বৃত্তি পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার হিসাবে ক্রেষ্ট, বই ও সনদপত্র প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version