নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
শিরোনাম :
নবীগঞ্জে ইয়াবা মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি সোহাগকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ স্ট্যাটাস দিয়ে প্রমাণ দিতে হলো, আমি বেঁচে আছি : হানিফ সংকেত ধর্মপাশায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ সহকারী শিক্ষকের বিরুদ্ধে ওসমানীনগরে শাহীন ডাকাত গ্রেফতার টাঙ্গাইলের সখিপুর আসামী গ্রেফতারও ভিকটিম উদ্ধার করল পুলিশ জৈন্তাপুরে নদী ভাঙ্গনের কবলে কয়েকটি গ্রামের বাসিন্ধা চিকনাগুলের বানবাসি মানুষের মধ্যে উপজেলা চেয়ারম্যানের ত্রাণ বিতরণ হানিফ সংকেতের মৃত্যুর গুজব রাজনগরে জনশুমারি বিষয়ক অবহিতকরণ সভা শাবিপ্রবিতে স্পিকার্স ক্লাবের আয়োজনে ক্যারিয়ার বিষয়ক সেমিনার
কানাইঘাট থানা পুলিশের অভিযানে ৫০৬ পিছ ইয়াবা সহ দুইজন মাদক ব্যবসায়ী আটক

কানাইঘাট থানা পুলিশের অভিযানে ৫০৬ পিছ ইয়াবা সহ দুইজন মাদক ব্যবসায়ী আটক

 

সিলেট জেলার কানাইঘাট থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৫০৬ পিছ ইয়াবা সহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে কানাইঘাট উত্তর বাজারের ডালাইচর ব্রিজের পার্শ্বে অবস্থিত আইয়ুব আলী মার্কেটের একটি ফার্নিচারের দোকানে ইয়াবা বিক্রি ও সেবন করা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় কানাইঘাট থানার ওসি (তদন্ত) দিলীপ চন্দ্র নাথের তত্ত্বাবধানে থানার এসআই মোক্তার আলী, এএসআই বিকাশ চন্দ্র দাস, পুলিশ কনস্টেবল সাজেদুল করিম, নজরুল ইসলাম, সুমন মিয়ার নেতৃত্বে ০৬ মে শুক্রবার রাত ০৮ টার দিকে সেখানে অভিযান পরিচালনা করে ডালাইচর গ্রামের মৃত এবাদুর রহমানের পুত্র আলকাছ উদ্দিন মুন্না (২২) এর ফার্নিচারের একটি দোকান ঘর থেকে ইয়াবা ক্রয়-বিক্রয় কালে পৌরসভার দুর্লভপুর গ্রামের সিরাজ উদ্দিনের পুত্র পারভেজ মোশাররফ (২০) ও বড়চতুল ইউপি’র মালিগ্রামের শফিকুল হকের পুত্র আশরাফ সিদ্দিকী রোমান (১৯) কে আটক করে।

কানাইঘাট থানার ওসি (তদন্ত) দিলীপ চন্দ্র নাথ বলেন, আটককৃত মোশাররফের মানিব্যাগ ও আলকাছ উদ্দিন মুন্নার দোকান থেকে মোট ৫০৬ পিছ ইয়াবা সহ ইয়াবা সেবনের পেপারস সরঞ্জাম উদ্ধার করে পুলিশ। অভিযানের সময় পুলিশের উপর চড়াও হয়ে ইয়াবা বিক্রেতা ফার্নিচার দোকানের স্বত্ত্বাধিকারী আলকাছ উদ্দিন মুন্না পালিয়ে গেলেও অপর দুইজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। আটককৃত দুইজন সহ পলাতক মুন্না ইয়াবা বিক্রেতা ও সেবনকারী। এঘটনায় আটককৃত পারভেজ মোশাররফ ও আশরাফ সিদ্দিকী রোমান ও পলাতক আলকাছ উদ্দিন মুন্নাকে আসামী করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে পুলিশ। থানার মামলা নং-৩, তারিখ: ০৭/০৫/২০২২ইং। আসামীদের শনিবার আদালতে সোপর্দ করেছে পুলিশ।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version