নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
জৈন্তাপুরে সূচনা প্রকল্পের এ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত

জৈন্তাপুরে সূচনা প্রকল্পের এ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত


সিলেটের জৈন্তাপুরে কর্মসূচীর উপজেলা পর্যায়ে এ্যাডভোকেসী সভা ২৩ ফেব্রুয়ারী মঙ্গলবার সাকাল ১১টায় জৈন্তাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
জৈন্তাপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ ফারুক হোসেনের সভাপতিত্বে ও এফআইভিডিভি’র জৈন্তাপুর ইউজেডসি আবু বক্কর শিকদারের পরিচালনায় উপজেলা পর্যায়ে এ্যাডভোকেসী সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন এম.এ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোঃ আমিনুল ইসলাম সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ ফারুক আহমদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা একেএম আজাদ ভূইয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ সোলাইমান হোসেন, উপজেলা তথ্য আপা তাসলিমা ফেরদৌসি মনি, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সুমন কুমার দাশ, নিজপাট ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ ইয়াহিয়া, এফআইভিডিভি’র সিনিয়র নিউট্রেশন অফিসার জোসনা খানম, এফআইভিডিভি’র টিওএএইচ মোঃ অলিউল ইসলাম, দিপংঙ্কর দে, শামছুন নাহার কনা, সাজিদ পারভেজ, বিশ্বজিৎ কুমার দাশ, শামীম আহমদ। আরও বক্তব্য রাখেন জৈন্তাপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, সাথী রানী দাস, ইয়াসমিন আক্তার, শামীমা আক্তার, সাজমিন আক্তার সাজিদা, সুমাইয়া আক্তার, লাইলী বেগম, বিলকিছ বেগম। এছাড়া এ্যাডভে
সভায় বক্তরা বলেন, ২০১৬ সাল হতে জৈন্তাপুর উপজেলায় সূচনা প্রকল্প কাছ করে যাচ্ছে। “বাংলাদেশে অপুষ্টি চক্র প্রতিরোধে একটি প্রয়াস” কে সামনে রেখে ইতোমধ্যে উপজেলার সকল ইউনিয়ন গুলোতে তারা সফল ভাবে তাদের কার্যক্রম পরিচালনা করে ভিশান-২০২১ বাস্তবায়নের লক্ষ্যে কাজ করছে। আমরা তাদের কার্যক্রমে আশাবাদী অতি অল্প সময়ে তারা উপজেলা পাড়া-মহল্লায় তাদের কার্যক্রম সফলের ধারপ্রান্তে পৌছেছে। এজন্য সত্যিকার অর্থে তারা প্রসংশার দাবী রাখে। তাদের কার্যক্রমে উপজেলা প্রশাসন সার্বিক সহযোগীতা করবে।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Log In

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
English version