নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
শিরোনাম :
নবীগঞ্জে ইয়াবা মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি সোহাগকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ স্ট্যাটাস দিয়ে প্রমাণ দিতে হলো, আমি বেঁচে আছি : হানিফ সংকেত ধর্মপাশায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ সহকারী শিক্ষকের বিরুদ্ধে ওসমানীনগরে শাহীন ডাকাত গ্রেফতার টাঙ্গাইলের সখিপুর আসামী গ্রেফতারও ভিকটিম উদ্ধার করল পুলিশ জৈন্তাপুরে নদী ভাঙ্গনের কবলে কয়েকটি গ্রামের বাসিন্ধা চিকনাগুলের বানবাসি মানুষের মধ্যে উপজেলা চেয়ারম্যানের ত্রাণ বিতরণ হানিফ সংকেতের মৃত্যুর গুজব রাজনগরে জনশুমারি বিষয়ক অবহিতকরণ সভা শাবিপ্রবিতে স্পিকার্স ক্লাবের আয়োজনে ক্যারিয়ার বিষয়ক সেমিনার
ভারতের যোধপুরে ঈদের দিনে সহিংসতা, কারফিউ জারি

ভারতের যোধপুরে ঈদের দিনে সহিংসতা, কারফিউ জারি

ভারতের যোধপুরে ঈদের দিনে সহিংসতা, কারফিউ জারি

ভারতের রাজস্থানে ঈদের দিন সহিংসতার ঘটনা ঘটে। মঙ্গলবার রাজস্থানের যোধপুরের জালোরি গেট এলাকায় ঈদের দিন ধর্মীয় পতাকা নিয়ে বিবাদ ও আগের দিন রাতে হিন্দু ও মুসলিম ধর্মাবলম্বী দুই সম্প্রদায়ের মধ্যে সংঘর্ষের পর কারফিউ জারি করা হয়েছে। ঈদের নামাজ করা হয়েছে পুলিশি সুরক্ষায়। গুজব রুখতে সেখানকার ইন্টারনেট সেবাও স্থগিত কার হয়েছে। মঙ্গলবার ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা গেছে।

স্থানীয় পুলিশ কর্তৃপক্ষ জানিয়েছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শক্তি প্রয়োগ করে পুলিশ। তবে তার আগে, বেশ কয়েকটি এলাকায় দুই পক্ষের মধ্যে পাথর ছোড়াছুড়ি এবং সহিংসতার খবর পাওয়া গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলেও এখনো এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এই ঘটনায় তেমন কোনো হতাহতের ঘটনা না ঘটলেও পাঁচ পুলিশ সদস্য আহত হওয়ার খবর পাওয়া গেছে।

পুলিশ কন্ট্রোল রুম জানিয়েছে, উদয় মন্দির, নাগোরি গেট, খণ্ডা ফলসা, প্রতাপ নগর, দেব নগর, সুর সাগর এবং সর্দারপুরা থানার সীমার মধ্যে থাকা সব অঞ্চলে আগামীকাল মধ্যরাত পর্যন্ত কারফিউ জারি করা হয়েছে। জনগণকে গুজব ছড়ানো থেকে বিরত রাখতে যোধপুরে ইন্টারনেট পরিষেবাও স্থগিত করা হয়েছে।

যোধপুরের মুখ্যমন্ত্রী অশোক গেহলট জনগণের প্রতি শান্তি বজায় রাখার আবেদন জানিয়েছেন। পরিস্থিতি পর্যালোচনা করতে আলোচনার জন্য একটি উচ্চ-পর্যায়ের বৈঠক ডেকেছেন তিনি এবং রাজ্যের ঊর্ধ্বতন কর্মকর্তাদের যোধপুরে পাঠানো হয়েছে পরিস্থিতি পর্যবেক্ষণে।

অশোক গেহলট এক টুইটে বলেছেন, যোধপুর, মারওয়ারের জনগণের মধ্যকার ভালোবাসা ও ভ্রাতৃত্বের ঐতিহ্যকে সম্মান করার এখনই উপযুক্ত সময়। শান্তি বজায় রাখতে ও আইনশৃঙ্খলা পুনরুদ্ধারে সহযোগিতা করার জন্য সমস্ত পক্ষের কাছে আন্তরিক আবেদন জানাচ্ছি।

যোধপুরে তিন দিনব্যাপী পরশুরাম জয়ন্তী উৎসবও চলছে। সোমবার রাতে উভয় সম্প্রদায়ের ধর্মীয় পতাকা লাগানো নিয়ে বাগ্‌বিতণ্ডার সূত্রপাত হয় এবং তা থেকেই পরে লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। জনতাকে ছত্রভঙ্গ করতে পুলিশ সদস্যরা কাঁদানে গ্যাসের শেল নিক্ষেপ ও লাঠিপেটা করে।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version