র‌্যাব-৯ এর অভিযানে ৫১ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার

8 mins read

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, ইসলামপুর ক্যাম্প, সিলেটের একটি আভিযানিক দল ১৪ এপ্রিল ২০২২ ইং তারিখে রাত ১০ টা ৪০ মিনিটে সিলেট জেলার ওসমানীনগর থানাধীন শেরপুর টোলপ্লাজার পাশে অভিযান পরিচালনা করে ৫১ কেজি গাঁজা এবং মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার’সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার নায়নগর গ্রামের মো. হাবিবুর রহমানের ছেলে আতাবুর রহমান (২৭), এবং গাজীনগর গ্রামের মো. জমির আলীর ছেলে মাহিদুল ইসলাম (২০) ৷

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯, ইসলামপুর ক্যাম্পের আভিযানিক দল ওসমানীনগর থানাধীন শেরপুর টোলপ্লাজার উত্তর পাশে ঢাকা-সিলেট পাকা রাস্তার উপর তল্লাশীকালে কালো রংয়ের প্রাইভেটকারের পিছনের সিটের উপর হতে নীল পলিথিনে বাধা অবস্থায় ৫১ কেজি গাঁজা উদ্ধার ও গাঁজা ব্যবসায়ী আতাবুর রহমান ও মাহিদুল ইসলাম’কে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা গাঁজা ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। আটককৃত মাদক ব্যবসায়ীরা নিত্যনতুন কৌশল অবলম্বন করে বিভিন্ন যানবাহন যোগে মাদক পরিবহনের কাজ করে। মাদকের বিরুদ্ধে সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে র‌্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে।
আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত আলামত ওসমানীনগর থানায় হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version